দেশ সংযোগ

কাউনিয়ায় স্ত্রীকে কুপিয়ে হত্যার পর স্বামীর আত্মহত্যা

 
কাউনিয়ায় স্ত্রীকে কুপিয়ে হত্যার পর স্বামীর আত্মহত্যা জনসংযোগ

জে এইচ সোহাগ, কাউনিয়া রংপুর প্রতিনিধিঃ

রংপুর জেলার কাউনিয়া উপজেলায় পারিবারিক কলহের জেরে স্ত্রীকে কুপিয়ে হত্যার পর আত্মহত্যা করেছে মানষিক ভারসাম্যহীন স্বামী। শনিবার (০৫ আগষ্ট ) রাত দেড় টার দিকে উপজেলার কূর্শা ইউনিয়নের ধর্মেশ্বর মহেশা ড্রাইভার পাড়ায় এ ঘটনাটি ঘটে।

স্বামীর চুরির আঘাতে নিহত হওয়া শুভা রাণী (৪৪) রবীন্দ্রনাথের স্ত্রী। আর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করা রবীন্দ্রনাথ (৫০) ড্রাইভার পাড়ার গৌরাঙ্গ চরণের ছেলে। শনিবার (০৫ আগষ্ট) সকাল ৯ টার দিকে এই বিষয়টি নিশ্চিত করেছেন কাউনিয়া থানার ওসি তদন্ত ফরহাদ মন্ডল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাত দেড় টার দিকে পারিবারিক কলহের জেরে মানষিক রোগি স্বামী রবীন্দ্রনাথের সাথে স্ত্রী শুভা রাণীর ঝগড়া লাগে। ঝগড়ার এক পর্যায়ে স্বামী রবীন্দ্র ঘরে থাকা ছুরি দিয়ে স্ত্রীকে এলোপাথাড়ি কোপাতে থাকে। এসময় ছুরির আঘাতে গুরুতর জখম হন স্ত্রী শোভা রাণী। তাদের ঝগড়া ও আত্ম চিৎকারে ছুটে আসে রবীন্দ্রনাথের ছোট ভাই চেতনা এবং চচাতো ভাই গোলাপ চন্দ্রসহ কয়েকজন‌ এলাকাবাসী। মানষিক ভারসাম্যহীন রবীন্দ্রনাথের হাতে ধারালো ছুরি দেখে ভয়ে কেউ এগিয়ে আসতে সাহস না পেলেও ভাবিকে বাচাতে গিয়ে ভাইয়ের ছুরির আঘতে ছোট ভাই চেতনা গুরুতর জখম হয়।

পরে এলাকাবাসী ছুরির আঘাতে জখম হওয়া শুভা রাণী ও আহত চেতনাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর ৬ টার দিকে শুভারানীর মৃত্যু হয় এবং আহত চেতনা বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে বলেও জানা যায়।

এ সম্পর্কিত আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

 
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker