দেশ সংযোগ

গজারিয়া বাউশিয়া ইউনিয়নে বয়ষ্ক,বিধবা ও প্রতিবন্ধী ভাতার আওতাধীনদের তালিকা তৈরি

 
গজারিয়া বাউশিয়া ইউনিয়নে বয়ষ্ক,বিধবা ও প্রতিবন্ধী ভাতার আওতাধীনদের তালিকা তৈরি জনসংযোগ

গজারিয়া প্রতিনিধঃ

মুন্সিগঞ্জ গজারিয়া উপজেলা বাউশিয়া ইউনিয়নের আওতাধীন বয়ষ্ক ভাতা,বিধবা ভাতা,প্রতিবন্ধী ভাতার আওতায় ইউনিয়নের দরিদ্র নাগরিকে এ সেবার আওতায় আনার জন্য উপজেলা সমাজ সেবা দপ্তর থেকে ইউনিয়ন ভিত্তিক প্রতিনিধি পাঠিয়েছে সমাজ সেবা অধিদপ্তর।

তালিকার জন্য তথ্য সংগ্রহের কাজ শুরু করেন কর্মকর্তা।আজ তালিকাটি তৈরি হবে বাউশিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সদস্য মামুন মেম্বার এর সংরক্ষিত এরিয়া।

বাউশিয়া ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান প্রধান জানায়,বাউশিয়া ইউনিয়নের মধ্যদিয়ে চলে গেছে ঢাকা চট্টগ্রাম মহাসড়ক।আর এ সড়ক পারি দিয়ে বাউশিয়া ইউনিয়নের, অস্থায়ী কার্যালয়ে যাও বৃদ্ধ,প্রতিবন্ধী,মানুষ গুলো যেতে পারবেনা।তাছাড়া ইউনিয়ন টি দুরে হওয়ার যাতায়াত খরচ এর বিষয়ে চিন্তা করে বাউশিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান প্রধান ইউনিয়ন করে ৪ টি ভাবে বিভক্ত করে এরিয়া ভিত্তিক উপকার ভোগীদের সেবা দিতে আজ তার নিজ বাড়িতে আয়োজন করেছে।

বাউশিয়া ইউনিয়নে বয়ষ্ক ভাতার আওতায় ভোগী হবেন ৮৬৮জন,বিধবা ভাতার আওতায় ভোগী হবেন২৩৫ জন,প্রতিবন্ধী ভাতার আওতায় ভোগী হবেন ২৭৯জন,তবে আজ ৮ নং ওয়ার্ডে তালিকা ভোক্ত হবে প্রায় ১৯৫ জন।

এ সম্পর্কিত আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

 
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker