দেশ সংযোগ

বিএন‌পি নেতা রিজভীর বিরু‌দ্ধে ডি‌বিতে অভিযোগ হি‌রো আল‌মের

বিএন‌পি নেতা রিজভীর বিরু‌দ্ধে ডি‌বিতে অভিযোগ হি‌রো আল‌মের জনসংযোগ
নিজস্ব প্রতি‌বেদক

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী হিরো আলমকে উদ্দেশ করে ‘পাগল-ছাগল’ বলেছেন; এমন অভিযোগ ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা (ডিবি) কার্যালয়ে দি‌য়েছেন ইউটিউব কনটেন্ট ক্রিয়েটর হিরো আলম।

বিএন‌পি নেতার বিরু‌দ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার (ডিবি) মোহাম্মদ হারুন অর রশীদের কাছে লিখিত অভিযোগ করেছেন হিরো আলম।

রোববার দুপুরে হি‌রো আলম ডিবি কার্যালয়ে যান।হিরো আলম বলেন, ‘আমি আর কি এ দেশে থাকতে পারমু না। কই যামু কন। আমি কি জঙ্গলে যামু? আমারে কেউ সইতে পারে না। আমি নাকি পাগল-ছাগল। রিজভী স্যারের মতো লোক আমাকে এমন করে বলেছে। ডিবিপ্রধান মোহাম্মদ হারুন অর রশীদ ভাইকে এ বিষয়ে বলেছি। লিখিত অভিযোগ করেছি।

ডিবি কার্যালয় থেকে বের হয়ে হাতিরঝিল থানায় সাধারণ ডায়েরি করবেন বলেও জানান হিরো আলম।

ডিবি কার্যালয়ে আলম বলেন, তিনি (রিজভী) আমাকে পাগল এবং অশিক্ষিত বলেছেন, কিন্তু সংবিধানে লেখা আছে একজন পাগলকে নির্বাচনে দাঁড়ানোর অধিকার দেয়া হয় না। আমি তো এমন কিছু পাইনি যে, হিরো আলম ভোটে দাঁড়াতে পারবে না। আমাকে পাগল কেন বলবে? অশিক্ষিত কেন বলবে? সারা পৃথিবীর মধ্যে আমাকে অবমাননা করে কথা বলেছে।

হিরো আলমের প্রশ্ন, বিএনপি কিংবা আওয়ামী লীগকে নিয়ে কখনো উল্টাপাল্টা কথাবার্তা আমি বলিনি। তারা কেন আমাকে নিয়ে এমন উল্টাপাল্টা কথাবার্তা বলবে?

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker