দেশ সংযোগ

প্রফেসর শাহ্ মুহাম্মদ হাবীবুর রহমানের ইন্তিকালে গভীর শোক প্রকাশ

প্রফেসর শাহ্ মুহাম্মদ হাবীবুর রহমানের ইন্তিকালে গভীর শোক প্রকাশ জনসংযোগ

বিশিষ্ট শিক্ষাবিদ, গবেষক, লেখক ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের অবসরপ্রাপ্ত প্রফেসর শাহ্ মুহাম্মদ হাবীবুর রহমানের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান ৭ আগস্ট এক শোকবাণী প্রদান করেছেন।

শোকবাণীতে তিনি বলেন, বিশিষ্ট শিক্ষাবিদ, গবেষক, লেখক, ইসলামী অর্থনীতিবিদ প্রফেসর শাহ্ মুহাম্মদ হাবীবুর রহমান রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের একজন খ্যাতিমান শিক্ষক ছিলেন। তিনি ছাত্রদের খুব প্রিয়পাত্র ছিলেন। তিনি ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এর প্রতিষ্ঠাকালীন শরীআহ কাউন্সিলের সদস্য ছিলেন। ইসলামী অর্থনীতিতে তার বিরাট অবদান রয়েছে। আমি তাঁর ইন্তিকালে গভীর শোক প্রকাশ করছি।

তিনি আরো বলেন, তিনি রাজশাহী বিশ্ববিদ্যায়ের ছাত্র ইসলামী আন্দোলনের একজন পৃষ্ঠপোষক ও অভিভাবক ছিলেন। তিনি শিক্ষা কেন্দ্রীক দাওয়াতী তৎপরতার ধারা তৈরীতে যে অবদান রেখেছেন তা এ দেশের ইসলামী আন্দোলনে স্মরণীয় হয়ে থাকবে। তিনি একাধারে ইসলামের দায়ী, লেখক, গবেষক ও নিবেদিতপ্রাণ দক্ষ সংগঠক ছিলেন। ব্যক্তি জীবনে তার আমল এবং চারিত্রিক বৈশিষ্ট্য ছিল অনুসরণীয়। আমরা একজন নিবেদিত প্রাণ দ্বীনের দায়ী এবং অভিবাভককে হারালাম।

মহান আল্লাহ রাব্বুল আলামীন তাঁর জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন এবং তার শোকাহত পরিবার-পরিজনদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করুন।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker