দেশ সংযোগ

মুন্সীগঞ্জের পদ্মা তীরে বিশ্বকাপ ট্রফির ফটোসেশন

 
মুন্সীগঞ্জের পদ্মা তীরে বিশ্বকাপ ট্রফির ফটোসেশন জনসংযোগ

মুন্সীগঞ্জ আইসিসির ক্যাম্পেইন হিসেবে পদ্মা সেতুর কাছেই আজ (৭ ই আগষ্ট) প্রথমে আনুষ্ঠানিক ফটোসেশন হলো বিশ্বকাপ ট্রফির। মাওয়া প্রান্তে বিকাল ৩টা থেকে শুরু হয় বিশ্বকাপ ট্রফির এই প্রাথমিক সফর। আগামীকাল সকালে মিরপুরে ট্রফির সফর কার্যক্রম শুরু হবে সকাল ৯টায় এবং শেষ হবে বেলা ১২টায়। সর্বশেষ দিনে ট্রফি সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে রাখা হবে।

আইসিসি ওয়ানডে বিশ্বকাপ মাঠে গড়াবে আগামী অক্টোবরের প্রথম সপ্তাহে। এর মধ্যেই সব প্রস্তুতি সারতে ব্যস্ত সময় পার করছে আয়োজক দেশ। বিশ্বকাপের পর্দা নামার আগে বর্তমানে বিশ্ব ভ্রমণে আছে ওয়ানডের সর্বোচ্চ মর্যাদার ট্রফি। তারই ধারাবাহিকতায় আজ রাতে বাংলাদেশে পৌঁছেছে বিশ্বকাপ ট্রফি। আজ পদ্মা সেতুতে ছবি তোলার জন্য ট্রফিটি নেয়া হবে বলে জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এরপর আগামী ৯ আগস্ট পর্যন্ত দেশের বিভিন্ন স্থানে ট্রফিটি প্রদর্শনের জন্য রাখা হবে বলে জানা যায়।

সাম্প্রতিক সময়ে বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের আলোচনার শীর্ষে আছে আসন্ন বিশ্বকাপ। সঙ্গে নতুন মাত্রা যোগ করেছে পদ্মা সেতুতে বিশ্বকাপ ট্রফির ফটোসেশনের ঘোষণা। দেশের দীর্ঘতম সেতুতে সফর শেষে ট্রফিটি হোটেলে রাখা হবে। এরপর আগামীকাল বাংলাদেশের হোম অব ক্রিকেট খ্যাত মিরপুরের শেরেবাংলা স্টেডিয়ামে নেয়া হবে ট্রফিটি। সেখানে শিরোপার সঙ্গে ছবি তোলার সুযোগ পাবেন বাংলাদেশ দলের ক্রিকেটার, বিসিবি পরিচালক, কর্মকর্তা-কর্মচারী, ক্রিকেট সংগঠক ও ক্রীড়া সাংবাদিকরা।

বাংলাদেশে (৯ আগস্টই) হবে বিশ্বকাপ ট্রফির শেষ দিন। সেদিন ঢাকার বসুন্ধরা শপিং কমপ্লেক্সে সর্বসাধারণের জন্য ট্রফি প্রদর্শন করা হবে। নির্দিষ্ট দূরত্ব থেকে ভক্তরা শিরোপার সঙ্গে ছবি তোলতে পারবেন। ট্রফির সঙ্গে ছবি তুলতে বা ট্রফিটি দেখতে কোনো ধরনের টিকেট কাটতে হবে না। অধিক সংখ্যক মানুষকে ট্রফি দেখা ও ছবি তোলার সুযোগ করে দিতেই বসুন্ধরা শপিং কমপ্লেক্সে ট্রফি প্রদর্শনের সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছে বাংলাদেশ ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা।

এ সম্পর্কিত আরও খবর

 
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker