দেশ সংযোগ

রায়পুরায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হুমকি! থানায় জিডি

রায়পুরায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হুমকি! থানায় জিডি জনসংযোগ

রসিংদীর রায়পুরা উপজেলা ও কেন্দ্রীয় বিএনপির নেতা ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন বকুল এর বিরুদ্ধে অনলাইন নিউজ পোর্টালে সংবাদ প্রকাশের জেরে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম নরসিংদী জেলা শাখার সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, রায়পুরা উপজেলা রিপোর্টার্স ক্লাবের সদস্য ও দৈনিক ভোরের পাতা (রায়পুরা পৌরসভা) প্রতিনিধি শফিকুল ইসলামকে রায়পুরা উপজেলা যুবদলের সদস্য সচিব নুর আহম্মেদ চৌধুরী মানিক তার মুঠোফোনের মাধ্যমে হুমকি দিয়েছেন।

রবিবার (৬ আগস্ট) রাতে সাংবাদিক শফিকুল ইসলাম বাদী হয়ে জীবনের নিরাপত্তা চেয়ে রায়পুরা থানায় হাজির হয়ে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। জিডি নম্বর- ৩৫০ তাং-০৬/০৮/২০২৩।

জানা যায়, রবিবার বিকেলে নরসিংদী থেকে প্রকাশিত ভোরের নরসিংদী, বিবর্তন প্রতিদিন ও সকালের খবর একাধিক অনলাইন নিউজ পোর্টালে “রায়পুরাতে বিএনপি নেতা আশরাফ উদ্দিন বকুলের উস্কানিমূলক বক্তব্যের বিরুদ্ধে আ.লীগের প্রতিবাদ” শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। প্রকাশিত সংবাদের জের ধরে ওই দিন রাত সাড়ে ৮টায় স্থানীয় যুবদল নেতা নুর আহম্মেদ চৌধুরী মানিক তার ব্যক্তিগত মুঠোফোন নম্বরে ফোন করে অকথ্য ভাষায় গালাগালি করে ভয়-ভীতি দেখিয়ে হুমকি দেয়।

এ ঘটনায় সাংবাদিক শফিকুল ইসলাম রায়পুরা উপজেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোঃ মনিরুজ্জামান ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম নরসিংদী জেলা শাখাকে অবগত করে জীবনের নিরাপত্তা চেয়ে রায়পুরা থানায় জিডি করেন। এ বিষয়ে সাংবাদিক শফিকুল ইসলাম বলেন, বিএনপির কেন্দ্রীয় নেতা আশরাফ উদ্দিন বকুলের বিরুদ্ধে স্থানীয় একাধিক অনলাইন নিউজ পোর্টালে সংবাদ প্রকাশের পর উপজেলা যুবদল নেতা আমাকে মুঠোফোনে ফোন করে ভয়-ভীতি দেখিয়ে হুমকি দেয়। আমি আমার নিরাপত্তা চেয়ে থানায় জিডি করেছি।
রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান জানান, সাংবাদিক শফিকুল ইসলাম একটি জিডি করেছেন। ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সাংবাদিক শফিকুল ইসলামকে হুমকি দেওয়ায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম নরসিংদী জেলা শাখা। তার ও তার পরিবারের নিরাপত্তা নিশ্চিত করতে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি অনুরোধ জানিয়েছেন।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker