ট্রেন্ডিং

আসাদ নুরকে গ্রেপ্তারে পুলিশের অভিযান

আসাদ নুরকে গ্রেপ্তারে পুলিশের অভিযান জনসংযোগ

হযরত মুহাম্মদ (সা.) ও পবিত্র কোরআন শরীফ নিয়ে কটূক্তিকারী আসাদুজ্জামান আসাদ নুরকে গ্রেপ্তারের জন্য তার বাড়িতে অভিযান চালিয়েছেন আমতলী থানা পুলিশ। কিন্তু আসাদ নুর পলাতক থাকায় পুলিশ তাকে গ্রেপ্তার করতে পারেনি।

জানা গেছে, আমতলী উপজেলার উত্তর টিয়াখালী গ্রামের তোফাজ্জেল হোসেনের পুত্র আসাদুজ্জামান আসাদ নুর ২০১৭ সালে বাড়ি ত্যাগ করেন। এরপর থেকে পরিবারের সাথে তার কোনো যোগযোগ নেই বলে দাবি তার পরিবারের।

তিনি দেশের বিভিন্ন স্থানে লুকিয়ে থেকে ‘আসাদ নুর ব্লগ’ থেকে কোরআন শরীফ, হয়রত মুহাম্মদ (সা.) ও ইসলাম ধর্ম নিয়ে কটূক্তি করে ভিডিওগুলো সামাজিক যোগযোগ মাধ্যমে আপলোড দিচ্ছেন।

ওই ঘটনায় তার বিরুদ্ধে ২০২০ ও ২০২১ সালে সাইবার ট্রাইবুনালে চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া থানায় এবং ঢাকায় পৃথক দুটি মামলা হয়। ওই মামলা দুটিতে তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি রয়েছে। গত তিন বছরেও পুলিশ তাকে গ্রেপ্তার করতে পারেনি।

এরপর চলতি বছরের ৪ আগস্ট তার ‘আসাদ নুর ব্লগ’ থেকে হযরত মুহাম্মদ (সা.) ও পবিত্র কোরআন শরীফ নিয়ে কটূক্তি করে ভিডিও বানান। মুহূর্তের মধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই ভিডিও ভাইরাল হয়ে যায়।

তার এসব ভিডিওর বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক সমালোচনা শুরু হয়। এরই প্রেক্ষিতে আসাদ নুরকে গ্রেপ্তার করতে সোমবার সন্ধ্যায় তার গ্রামের বাড়িতে পুলিশ অভিযান পরিচালনা করে।কিন্তু তাকে বাড়িতে পাওয়া যায়নি।

আসাদ নুরের পরিবারের দাবি, ২০১৭ সালে সে বাড়ী থেকে বের হয়ে যায়। এরপর থেকে তার সাথে কোনো যোগযোগ নেই।

স্থানীয়রা দাবি করছেন, আসাদ নুরের সাথে তার পরিবারের যোগাযোগ রয়েছে। তার দেওয়া অর্থ দিয়েই তারা জীবনযাপন করছেন।

আসাদ নুর কোথায় আছে বা তার অবস্থান তারা জানেন। কিন্তু পুলিশি হয়রানির ভয়ে তারা সব লুকিয়ে যাচ্ছেন।

স্থানীয়রা আরো বলেন, ২০২১ সালে আসাদ এলাকায় ফিরে এসে নিজেকে শুধরে নিয়েছেন বলে দাবি করে বাড়িতে অবস্থান নেন। কিছু দিন পরে তিনি আবার বাড়ি থেকে চলে যান।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, আসাদুজ্জামান আসাদ নুরের বিরুদ্ধে চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া ও ঢাকায় সাইবার ট্রাইবুনালে দুটি মামলা আছে। দুটি মামলাতেই তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি রয়েছে। তাকে গ্রেপ্তার করতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker