দেশ সংযোগ

উলিপুর থানা পুলিশের হাতে আটক ১০ জুয়ারি

উলিপুর থানা পুলিশের হাতে আটক ১০ জুয়ারি জনসংযোগ

মোঃ শাহজাহান খন্দকার,স্টাফ রিপোর্টার

কুড়িগ্রামের উলিপুরে প্রত্যন্ত চরাঞ্চল থেকে জুয়া খেলা অবস্থায় ১০ জুয়ারিকে আটক করেছে উলিপুর থানা পুলিশ। আটককৃতরা হলেন- উপজেলার সাহেবের আলগা ইউনিয়নের দই খাওয়ার চর গ্রামের আইয়ুব আলীর পুত্র মোঃ শফি আলম(২৫), আতাব আলীর পুত্র মোঃ সুজন মিয়া(৩৩), লাল মিয়ার পুত্র মোঃ জিয়ারুল, সৈয়ব খানের পুত্র মোঃ আশাদ খান(৩৫), মৃত কুরবান আলী শেখের পুত্র মোঃ নুর জামাল(৪০), মৃত আফছার মিয়ার পুত্র মোঃ আজাদ (৩০), আনছার আলীর পুত্র আদম আলী(৩৮), মৃত হানিফ আলীর পুত্র মোঃ মাইদুল ইসলাম(৪০), মৃত আরদশ আলীর পুত্র মোঃ জহুরুল ইসলাম(৩৪) ও মৃত জোশন আলীর পুত্র মোঃ শাহাব উদ্দিন।

পুলিশ তথ্য সুত্রে জানায়, বুধবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে নামাজের চর পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি মোঃ সাইফুল্লাহ্ এর নেতৃত্বে সংগীয় ফোর্স অভিযান চালিয়ে সাহেবের আলগা ইউনিয়নের পূর্ব দই খাওয়ার চর গ্রামের একটি পরিত্যক্ত ঘর থেকে জুয়া খেলা অবস্থায় ওই ১০ জুয়ারিকে হাতেনাতে আটক করা হয়।

বৃহস্পতিবার(১০ আগস্ট) দুপুরে উলিপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) গোলাম মর্তুজা বলেন, আটক কৃত ১০ জনের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করে কুড়িগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker