দেশ সংযোগ

মুন্সীগঞ্জ ৪১তম বিসিএস (প্রশাসন) ক্যাডারে সুপারিশ প্রাপ্ত মোঃ সাইফুল ইসলামকে সংবর্ধনা

মুন্সীগঞ্জ ৪১তম বিসিএস (প্রশাসন) ক্যাডারে সুপারিশ প্রাপ্ত মোঃ সাইফুল ইসলামকে সংবর্ধনা জনসংযোগ

ওসমান গনি,স্টাফ রিপোর্টার

৪১তম বিসিএস (প্রশাসন) ক্যাডারে সুপারিশ প্রাপ্ত মুন্সিগঞ্জের সিরাজদিখানের কৃতি সন্তান মোঃ সাইফুল ইসলামকে সংবর্ধনা দিয়েছেন এলাকাবাসী।
এলাকাবাসীর আয়োজনে শুক্রবার (১১ আগষ্ট) বাদ জুম্মা উপজেলার বালুচর ইউনিয়নের মোল্লাকান্দি বালুচর গ্রামের মোল্লাকান্দী বায়তুল ফালাহ জামে মসজিদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সাইফুল ইসলাম মোল্লাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে শিক্ষা জীবন শুরু করেন। ২০১০ সালে খাসমহল বালুচর স্কুল এন্ড কলেজ থেকে এস এস সিতে এ-প্লাস ও ২০১২ সালে ঢাকা ইমপিরিয়াল কলেজ থেকে এইচএসসিতে এ প্লাস পেয়ে উত্তীর্ণ হন। এরপর তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে কৃতিত্বের সাথে গণিতে অনার্স ও মাস্টার্স সম্পন্ন করেন সাইফুল ইসলাম।

তিনি মুসলিম পরিবারে জন্ম গ্রহণের সুবাদে সামাজিক ও ধর্মীয় অনুসাশাসনের মধ্য দিয়ে বড় হয়েছেন।

৭ ভাই ও ১ বোনের মধ্যে সবার ছোট। তিনি পড়াশোনার পাশাপাশি সামাজিক বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত থেকে জনমানুষের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন। বর্তমানে তিনি সমাজ সেবামূলক সামাজিক সংগঠন ঐক্যতার যুব ফাউন্ডেশনের কার্যকরি সদস্য হিসেবে অধিষ্ঠিত আছেন।

এছাড়া সাইফুল ইসলামের পঞ্চম ভাই মোঃ জাহিদ হোসেন ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ থেকে অনার্স মাস্টার্স সম্পন্ন করে বর্তমানে সিএজি’র অধীনস্থ স্বাস্থ্য অধিদপ্তরে অডিটর হিসেবে কর্মরত আছেন। এছাড়া সাইফুল ইসলামের অন্যান্য ভাইদের সকলে নিজ নিজ পেশায় সুনামের সহিত কর্মরত রয়েছেন।

উল্লেখ্য, ৩ আগস্ট বৃহস্পতিবার সন্ধ্যায় সরকারী কর্ম কমিশনের (পিএসসি) ওয়েবসাইটে ৪১ তম বিসিএস এর ফলাফল প্রকাশ করা হয়। এতে ২ হাজার ৫২০ জনকে চূড়ান্তভাবে নিয়োগের সুপারিশ করা হয়েছে। এর মধ্যে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার রাজানগর ইউনিয়নের সৈয়দপুর গ্রামের মৃত আলী মাহমুদের কন্যা সায়মা মাহমুদ (মীম) বিসিএস (শিক্ষা) ক্যাডারে ও বালুচর ইউনিয়নের মোল্লাকান্দি বালুচর গ্রামের মৃত সুলতান মিয়ার পুত্র সাইফুল মোঃ সাইফুল ইসলাম বিসিএস (প্রশাসন) ক্যাডারে চুরান্তভাবে সুপারিশপ্রাপ্ত হন ।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker