দেশ সংযোগ

কাউনিয়ায় ৯০ দশকের জাতীয় শোক দিবস পালন

কাউনিয়ায় ৯০ দশকের জাতীয় শোক দিবস পালন জনসংযোগ

জে এইচ সোহাগ,কাউনিয়া রংপুর প্রতিনিধি:

রংপুরের কাউনিয়ায় স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের ৪৮তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শোক র‌্যালি ও আলোচনা সভা করেছে নব্বই দশকের ছাত্রলীগ, যুবলীগ ও আ.লীগের ত্যাগি পদ বঞ্চিত নেতাকর্মীরা।

মঙ্গলবার (১৫ আগষ্ট) বিকেলে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণের মধ্যদিয়ে বিনম্র শ্রদ্ধা নিবেদন ও দোয়া শেষে একটি বিশাল শোক র‌্যালি বিভিন্ন সড়ক ঘুরে কাউনিয়া দ্বিমূখী বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সুশান্ত সরকার রনোর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন- জেলা আ.লীগ সদস্য ও উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, উপজেলা আ.লীগের সহ-সভাপতি সাইফুল ইসলাম সেলিম, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, নব্বই দশকের মুখপাত্র আশরাফুল আলম।

বক্তব্য রাখেন- জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ, উপজেলা আ.লীগের আইন বিষয়ক সম্পাদক সরকার আবু ফেরদৌস মো. মহসীন হীরা, বালাপাড়া ইউনিয়ন আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক দিলদার আলী, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক ইউছুব আলীসহ বিভিন্ন ওয়ার্ড, ইউনিয়ন, উপজেলা শাখার আ.লীগ ও তাঁর সহযোগি সংগঠনের ত্যাগি পদ বঞ্চিত নেতৃবৃন্দ।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker