জাতীয়

নীলফামারীতে জাতীয় শোক দিবস উপলক্ষে গ্রামীণ ব্যাংকের নানামুখী আয়োজন

নীলফামারীতে জাতীয় শোক দিবস উপলক্ষে গ্রামীণ ব্যাংকের নানামুখী আয়োজন জনসংযোগ

মোঃ সামিউল আলম সায়মন নীলফামারী জেলা প্রতিনিধি:

নানা কর্মসূচির মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন করেছে গ্রামীণ ব্যাংক নীলফামারী যোনাল অফিস।

মঙ্গলবার (১৫ আগস্ট ২৩) সকালে নীলফামারী যোনের আয়োজনে একটি র‌্যালি নিয়ে বঙ্গবন্ধু চত্ত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন যোনাল ম্যানেজার শম্ভু চরন প্রামাণিক। এরপর যোনাল অফিসে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া মাহফিল শেষে পলাশবাড়ি শাখার শাখা ব্যবস্থাপক মোঃ আনিছুর রহমানের নেতৃত্বে পরিবেশ রক্ষা ও ঋণগ্রহীতা সদস্যদের সম্পদ সৃষ্টির লক্ষে প্রত্যেক সদস্যকে তিনটি করে বনজ, ফলজ ও ঔষধী গাছের চারা বিতরনের শুভ উদ্বোধন করা হয়।

বিতরণ শেষে যোনাল ম্যানেজার শম্ভু চরন প্রামাণিক বলেন, প্রতিষ্ঠার পর থেকেই গ্রামীণ ব্যাংক বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে নিরলস ভাবে কাজ করে দেশের সার্বিক উন্নয়নে বলিষ্ঠ ভূমিকা রাখছে। গ্রামীণ ব্যাংক, দারিদ্র বিমোচনে সক্রিয় ভুমিকা রেখে, বাংলাদেশকে একটি উন্নত রাষ্ট্রে পরিণত করার প্রধানমন্ত্রীর মহাপরিকল্পনা বাস্তবায়নে অগ্রণী ভুমিকা রেখে চলেছে এবং ভবিষ্যতেও রাখবে।

তিনি আরও বলেন, গ্রামীণ ব্যাংকের চেয়ারম্যান এবং ব্যবস্থাপনা পরিচালকের কর্মপরিকল্পনায় জাতীয় শোক দিবস উপলক্ষে সারাদেশে ৩ কোটি চারা রোপন করা হবে।  তারই অংশ হিসেবে আজ একযোগে জেলার ৬১ টি শাখায় মোট ৯ লক্ষ ৮৯ হাজার ৭ শত ২৫ টি গাছের চারা বিতরণ করা হয়।

এসময় যোনাল অডিট অফিসার মোহাঃ নজমুল হক, প্রশিক্ষার্থী যোনাল ম্যানেজার উত্তম কুমার বসু, নীলফামারী সদর ভারপ্রাপ্ত এরিয়া ম্যানেজার মোঃ আল মামুন শেখ সহ অনেকে উপস্থিত ছিলেন।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker