জাতীয়

বন্দরে যুবলীগ নেতা রাজু আহমেদের উদ্যোগে শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী পালিত

বন্দরে যুবলীগ নেতা রাজু আহমেদের উদ্যোগে শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী পালিত জনসংযোগ

ওসমান গনি,স্টাফ রিপোর্টার

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও ১৫ আগস্টে সকল শহীদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১৫ আগস্ট) দুপুরে বন্দর থানা যুবলীগ নেতা রাজু আহমেদ এর উদ্যোগর শাহী মসজিদ মোড়ে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৫ আগস্টের সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা সহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনার পাশাপাশি দেশ ও জনগণের কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

দোয়া শেষে গরীব অসহায় দুস্থ মানুষের মাঝে তবারক বিতরণ করেন বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ রশিদ।

এসময় উপস্থিত ছিলেন নুরবাগ পঞ্চায়েত কমিটির সভাপতি জাবেদ হোসেন জাবু, সহ-সভাপতি নুরা মিয়া, মোতওয়াল্লী নুরুল ইসলাম, বন্দর থানা যুবলীগ নেতা মোঃ লুৎফর রহমান, মোঃ মাসুম আহমেদ, নুর মোহাম্মদ ব্যাংকার, মোঃ খাঁজা মিয়া, ফজল মিয়া, মোঃ মাসুম মিয়া, আক্তার মিয়া, বাবুল মিয়া, রশিদ মিয়া, জালাল উদ্দিন।

এছাড়াও উপস্থিত ছিলেন মোঃ আমিনুল ইসলাম আমিন, মোঃ মোকলেছ, মোঃ নুরুজ্জামান, সাদ্দাম হোসেন, রুবেল, ইমরান, মামুন, সাইদুর, সুজন, রানা, দুখু মিয়া, মুকুল, রুবেল, সাগর, মোশারব, মোঃ মোক্তার, রিয়াদ, রাজন,আজাদ, ইমন, রিদয়, নিরব, জিসান প্রমূখ।

পরে বন্দর থানা যুবলীগ নেতা রাজু আহমেদ এ নেতৃত্বে চারটি স্পটে গরীব অসহায় দুস্থ মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker