দেশ সংযোগ

আউশকান্দি মুক্ত স্কাউট গ্রুপ কর্তৃক জাতীয় শোক দিবস উপলক্ষে স্কাউট ওন অনুষ্ঠিত 

 
আউশকান্দি মুক্ত স্কাউট গ্রুপ কর্তৃক জাতীয় শোক দিবস উপলক্ষে স্কাউট ওন অনুষ্ঠিত  জনসংযোগ

তুহিনুর রহমান তালুকদার,  প্রতিনিধি হবিগঞ্জ :-

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ৫নং আউশকান্দি ইউনিয়নের মিঠাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আউশকান্দি মুক্ত স্কাউট গ্রুপ কতৃক গতকাল (১৫ ই আগষ্ট )জাতীয় শোক দিবস উপলক্ষে স্কাউট ওন ,ও বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত আয়োজনে ,অত্র গ্রুপের প্রতিষ্টাতা ও সম্পাদক স্কাউটার মিলাদ হোসেন এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র গ্রুপের সভাপতি ও জনাব মহিবুর রহমান হারুন( সাবেক চেয়ারম্যান ,৫নং আউশকান্দি ),বিশেষ অতিথি হেক্সাস গোয়ালাবাজার শাখার জনপ্রিয় আইইএলটিএস শিক্ষক জনাব সৈকত দাশ, জনাব সৌরভ, সাংবাদিক আব্দুল কাইয়ূম, সাংবাদিক সৈয়দ জুনাব আলী, সাংবাদিক মো:ইমরানুর রহমান,নবীগঞ্জ সামাজিক উন্নয়ন সংস্থার সভাপতি মানজার শিকদার ও অত্র গ্রুপের কমিটির সদস্য ফরহাদুল ইসলাম ,মো:আতাউর, গার্ল ইন স্কাউট লিডার হেপি বেগম সহ স্কাউট এবং গার্ল ইন স্কাউট সদস্যবৃন্দ প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করেন সৌরভ ও গীতা পাঠ করেন বাবলী এবং ইসলামি সঙ্গীত পরিবেশন করেন শিরিনা তালুকদার।

অনুষ্ঠানের শেষে বাঙালি জাতীর পিতার রুহের আত্মার মাগফেরাত কামনা করা হয় এবং বিভিন্ন অনুষ্ঠানের পুরষ্কার বিতরণ করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

এ সম্পর্কিত আরও খবর

 
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker