দেশ সংযোগ

গজারিয়া হাসপাতালে ছিনতাই, ৫ নারী আটক

গজারিয়া হাসপাতালে ছিনতাই, ৫ নারী আটক জনসংযোগ

ওসমান গনি,স্টাফ রিপোর্টার

মুন্সীগঞ্জে গজারিয়া উপজেলা হাসপাতাল থেকে এক নারীর গলা থেকে সোনার চেন ছিনিয়ে নিয়ে পালানোর সময় পাঁচ নারীকে আটক করে পুলিশে দিয়েছে জনতা গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে।

আটকরা হলেন, জেসমিন বেগম (২১), সাহারা বেগম(৩০), মোছা. করম চাঁন (২২), মর্তুজা বেগম (৩২) ও মমতা বেগম (২২)। তাদের মধ্যে তিন জনের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় এবং দুজনের বাড়ি হবিগঞ্জ জেলায় বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বহির্বিভাগে চিকিৎসা সেবা নিতে আসেন উপজেলার কাউনিয়াকান্দি গ্রামের সুরুজ মিয়ার স্ত্রী রেহেনা বেগম ও তার পুত্রবধু সুমাইয়া আক্তার। তারা টিকেট কেটে লাইনে দাঁড়ালে ভিড়ের মধ্যে সামনে এবং পেছন থেকে সঙ্ঘবদ্ধ ছিনতাইকারী দল তাদের চাপ দিতে থাকে। এ সময় রেহানা বেগমের গলা থেকে আট আনা ওজনের সোনার চেন কৌশলে ছিনিয়ে নেয় করে সঙ্ঘবদ্ধ চক্রটির এক সদস্য। বিষয়টি রেহেনা বেগম বুঝে ফেললে সেখান থেকে দৌড়ে পালানোর চেষ্টা করে ছিনতাইকারীরা। এ সময় আশপাশে থাকা লোকজন তাদের আটক করে পুলিশে সোপর্দ করে।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোহেব আলী বলেন, ‘স্থানীয়দের সহযোগিতায় পাঁচ নারী ছিনতাইকারীকে আটক করা হয়েছে। তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনায় সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছে। তাদের কাছ থেকে একটি সোনার চেন উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগীর ছেলের অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করে আটকদের জেল হাজতে পাঠানো

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker