দেশ সংযোগ

বঙ্গবন্ধুর জন্ম না হলে এ দেশ স্বাধীন হতো না, ডা. খালেদ শওকত আলী

বঙ্গবন্ধুর জন্ম না হলে এ দেশ স্বাধীন হতো না, ডা. খালেদ শওকত আলী জনসংযোগ

ওবায়েদুর রহমান সাইদ শরীয়তপুর প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য, শরীয়তপুর-২(নড়িয়া-সখিপুর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ডা.খালেদ শওকত আলী বলেছেন, যার জন্ম না হলে এ দেশ স্বাধীন হতো না এবং আজও আমরা পাকিস্তানের দাসত্বের নিগড়ে আবদ্ধ থাকতাম, ইতিহাসের মহামানব সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি বাংলার নির্যাতিত-নিপীড়িত মানুষের শ্রেষ্ঠ বন্ধু জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে আমরা এই আগস্ট মাসে হারিয়েছি।

১৯৭৫ সালের পনেরই আগস্ট ষড়যন্ত্রকারীরা নির্মমভাবে হত্যা করেছিল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারকে। তাদের সবাইকে বিনম্র শ্রদ্ধায় স্মরণ করি।

জাতীয় শোক দিবস উপলক্ষে মাসব্যাপী কর্মসূচি অংশ হিসেবে বুধবার ১৬ই আগস্ট নড়িয়া উপজেলার ঘড়িসার ইউনিয়ন আওয়ামী যুবলীগের উদ্যোগে ঘড়িসার ইউনিয়নের সুরেশ্বর কলেজ সংলগ্ন মাঠে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ডা. খালেদ শওকত আলী এ কথা বলেন।

তিনি আরও বলেন ষড়যন্ত্রকারীরা এখনো থেমে নেই তারা একাধিকবার বঙ্গবন্ধুর কন্যা উন্নত বাংলাদেশের মহানায়ক, মানবতার নেত্রী জননেত্রী শেখ হাসিনাকে একাধিকবার হত্যার চেষ্টা করেছে। ওই ষড়যন্ত্রকারীরা পিছনের দরজা দিয়ে ক্ষমতা আসার জন্য ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

আমরা সকল ষড়যন্ত্র ছিন্ন করে পঞ্চম বারের মতো মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী করে সকল ষড়যন্ত্র মোকাবেলা করে স্মার্ট বাংলাদেশ গড়ে তুলবো ইনশাল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মিজ মাজেদা শওকত আলী, বীর মুক্তিযোদ্ধা হাফিজ বেপারী, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ লতিফ বেপারী, নড়িয়া পৌরসভা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আল-আমিন হামজা , নড়িয়া উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক কামাল হোসেন মৃধা, নড়িয়া উপজেলা আহবায়ক কমিটির সদস্য হুমায়ূন খালাসি প্রমুখ। এর পরে রাতে ডাক্তার খালেদ আলী ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে নড়িয়া পৌরসভা ৪নং ওয়ার্ড (বাঁশতলা) এলাকা বাসীর উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker