দেশ সংযোগ

বাগেরহাটে নারীসহ ২জনের মরদেহ উদ্ধার

বাগেরহাটে নারীসহ ২জনের মরদেহ উদ্ধার জনসংযোগ

বাগেরহাট প্রতিনিধিঃ

বাগেরহাটের মোংলায় সড়ক দুর্ঘটনায় নিহত সুবোধ রঞ্জন ঢালী (৩৯) ও বাগেরহাট শহরের মিঠুপুকুর থেকে হালিমা বেগম (৬৫) নামের এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার ১৭ (আগষ্ট) সকাল আনুমানিক ১১টার দিকে মোংলা উপজেলার গাজীর ব্রিজ এলাকায় কাভার্ড ভ্যান চাপায় পল্লি উন্নয়ন ব্যাংকের ইউনিয়ন ডেভেলপমেন্ট অফিসার সুবোধ রঞ্জন ঢালী নিহত হয়। অপর দিকে দুপুরে শহরের মিঠাপুকুর থেকে ভাসমান অবস্থায় হালিমা বেগমের মরদেহটি উদ্ধার করা হয়।

 

নিহত হালিমা বেগম সরুই কবরখানা রোডের ইসমাইল হোসেনের মেয়ে। তিনি দীর্ঘদিন ধরে ওই এলাকায় তার ভাই নুরুল ইসলামের বাড়িতে থাকতেন। এবং নিহত সুবোধ খুলনার পাইকগাছা পৌরসভার হাসপাতাল রোডের বাসিন্দা নির্মল চন্দ্র ঢালীর ছেলে।

 

নিহতের বিষয়টি মোংলা ও বাগেরহাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নিশ্চিত করেছেন।

 

মোংলা উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা সবুজ বৈরাগী বলেন, সুবোধ রঞ্জন ঢালী মোংলায় ইউনিয়ন ডেভেলপমেন্ট অফিসারের পাশাপাশি শরণখোলায়ও অতিরিক্ত দায়িত্বে ছিলেন। বৃহস্পতিবার সকালে মোংলা থেকে শরণখোলা যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় তার মর্মান্তিক মৃত্যু হয়।

 

নিহত হালিমা বেগমের ভাইয়ের ছেলে ইমরান বলেন, হালিমা ফুফু প্রতিদিন সকালে শহরের মিঠা পুকুরে কাপড় ধোয়ার জন্য যেতেন। সকালেও তিনি পুকুরে গিয়ে আর বাসায় ফেরেননি। দেরি হওয়ায় আমরা পুকুরের ঘাটে যাই এবং পাড়ে তার কাছে থাকা বালতি ও কাপড় দেখতে পাই। অনেক খোঁজাখুঁজির পর দুপুরে মিঠা পুকুরে তার মরদেহটি ভাসতে দেখে লোকজন আমাদের খবর দেন। ফুফু সাঁতার জানতেন না, হয়ত পাড় থেকে অসাবধানতাবশত পড়ে গিয়ে আর উঠতে পারেননি।

 

মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দীন জানান, কাভার্ড ভ্যানের চাপায় নিহত সুবোধের লাশ উদ্ধারসহ ঘাতক কাভার্ড ভ্যান ও চালক আনিসুর রহমানকে (৪৫) আটক করা হয়েছে। আটক কাভার্ড ভ্যান চালক আনিসুর রহমান রাজবাড়ী জেলার পাংশা থানার কাছাড়ীপাড়ার মৃত সৈয়দ আলী প্রামাণিকের ছেলে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধিন রয়েছে বলেও জানান তিনি।

 

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম বলেন, স্থানীয়দের কাছ থেকে জানতে পেরে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। মরদেহের শরীরে কোনো ক্ষত পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে সেখানে কাপড় ধুতে গিয়ে পুকুরে ডুবে তার মৃত্যু হয়েছে। কোনো অভিযোগ না থাকায় মরদেহ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker