দেশ সংযোগ

কাউনিয়ায় ২৪ ঘন্টা গেটম্যানের দাবীতে রংপুর এক্সপ্রেস ট্রেন আটকে দিলো উত্তেজিত জনতা

 
কাউনিয়ায় ২৪ ঘন্টা গেটম্যানের দাবীতে রংপুর এক্সপ্রেস ট্রেন আটকে দিলো উত্তেজিত জনতা জনসংযোগ

কাউনিয়া,(রংপুর) প্রতিনিধি:

শুধু দিনের বেলা নয়, ২৪ ঘন্টাই গেটম্যানের দাবীতে ঢাকা থেকে ছেড়ে আসা রংপুর এক্সপ্রেস আটকে দিয়েছে উত্তেজিত জনতা। এর আগে সন্ধ্যা পৌন সাতটার সময় তপিকল বাজার রেল ক্রসিং এ এলআর ৬২ ট্রেনের ধাক্কায় অটো চার্জার দুমরে মুচরে যায়, এতে গুরতর আহত হন অটো চালক মাহবুবুর রহমান।

শুক্রবার (১৮ আাগস্ট) রাত পৌনে ৮ টার দিকে দূর্ঘটনায় আহতের ঘটনাকে কেন্দ্র করে ট্রেন আটকে দেয় জনতা।

বিষয়টি নিশ্চিত করেছেন কাউনিয়া ষ্টেশন মাষ্টার হোসনে মোবারক।

স্থানীয় ‍ও ষ্টেশন মাষ্টার সুত্রে জানা যায়, সন্ধ্যা পৌনে ৭ টার দিকে রংপুরের কাউনিয়া উপজেলার ৫নং বালাপাড়া ইউনিয়নস্থ তপিকল বাজার রেল ক্রসিং এ এলআর ৬২ ট্রেনের ধাক্কায় একটি অটো দুমরে মুচরে যায়। এসময় স্থানীয় বেটুবাড়ী এলাকার আব্দুল করিমের ছেলে অটো চালক মাহবুবুর রহমান গুরতর আহত হন। এ ঘটনায় মাহবুব রহমানের পায়ের গোড়ালি বিচ্ছিন্ন হয়ে যায়। আাহত মাহবুবকে প্রথমে কাউনিয়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবণতি ঘটলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

কাউনিয়া ষ্টেশন মাষ্টার হোসনে মোবারক হোসেন জানান, এখন থেকে ২৪ ঘন্টাই তপিকল বাজার রেল ক্রসিং এ গেটম্যান থাকবে। এখনও উত্তেজিত জনতা রংপুর এক্সপ্রেস আটকে রেখেছে। আলোচনা চলছে।

এ বিষয়ে কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোন্তাছির বিল্লাহ জানান, আমরা ঘটনাস্থলে আছি। যাতে কোন বিশৃঙ্খলা সৃষ্টি না হয় এজন্য আমরা সতর্ক আছি। আন্দোলনকারীদের সাথে আলোচনা চলছে।

এদিকে এ রিপোর্ট লেখা পর্যন্ত প্রায় দের ঘন্টা ধরে রংপুর এক্সপ্রেস আটকে রাখে উত্তেজিত জনতা।

এ সম্পর্কিত আরও খবর

 
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker