দেশ সংযোগ

ফকিরহাটে ঝুলন্ত অবস্থায় ইলেকট্রিক মিস্ত্রির মরদেহ উদ্ধার

ফকিরহাটে ঝুলন্ত অবস্থায় ইলেকট্রিক মিস্ত্রির মরদেহ উদ্ধার জনসংযোগ

বাগেরহাট প্রতিনিধিঃ

বাগেরহাটের ফকিরহাট উপজেলার মূলঘর এলাকার একটি ভাড়াটিয়ার ঘর থেকে ঝুলন্ত অবস্থায় শুভ হোসেন (২৪) নামে এক ইলেকট্রিক মিস্ত্রির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৮ আগষ্ট) বিকেল ৩টায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও প্রাথমিক সুরোতহাল প্রতিবেদন শেষে তার মরদেহ উদ্ধার করে।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

শুভ হোসেন খুলনার খালিশপুরের মুজগুন্নি এলাকার মো. জয়নাল আবেদীনের ছেলে। সে তার স্ত্রী ও কন্যা সন্তানকে নিয়ে মূলঘরের মো. শহিদ উদ্দিনের বাড়িতে ঘরভাড়া নিয়ে বসবাস করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার দুপুর ১২টার দিকে শুভ হোসেনের ঘরের দরজা-জানালা বন্ধ দেখে বাড়ির মালিক সহ অন্যান্যরা জানালার গøাস সরিয়ে দেখে সে ফ্যানের হুকের সাথে গলায় রশি দিয়ে ফাঁস দেয়া অবস্থায় ঝুলে আছে। এসময় থানা পুলিশকে খবর দেয়। ঘটনার সময় মৃতের স্ত্রী নদী বেগম ও ৪বছরের মেয়ে নুসরত খাতুন সেখানে উপস্থিত ছিলেন না। স্বামীর সাথে পারিবারিক কলহের জেরে তার মেয়েকে নিয়ে অন্যত্র চলে যান। বাড়ির মালিক ও স্থানীয়রা জানান, বিভিন্ন সময়ে শুভ হোসেন ও তার স্ত্রী নদী বেগমের সাথে প্রায়ই ঝগড়া-বিবাদ লেগে থাকতো।

নদী বেগমের বড় বোন তুলি বেগম জানান, গত ৭বছর আগে শুভ হোসেনের সাথে নদী বেগমের প্রেমের সম্পর্কের সূত্র ধরে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।
ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। ময়না তদন্ত প্রতিবেন আসলে মৃত্যুর কারন সম্পর্কে জানা যাবে।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker