জাতীয় নির্বাচন ২০২৪দেশ সংযোগনির্বাচন সংযোগ

কক্সবাজার-২ মহেশখালী কুতুবদিয়া আসনে মনোনয়ন ফরম নিলেন তারেক বিন ওসমান শরীফ

 
কক্সবাজার-২ মহেশখালী কুতুবদিয়া আসনে মনোনয়ন ফরম নিলেন তারেক বিন ওসমান শরীফ জনসংযোগ

মহেশখালী প্রতিনিধি :

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ৩নং কালারমারছডা ইউনিয়নের চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ।

শনিবার ( ১৮ নভেম্বর) বিকালে বঙ্গবন্ধু অ্যাভিনিউর আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে তারেক বিন ওসমান শরীফ এর পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তারই বড ভাই এডভোকেট নোমান শরীফ।

কক্সবাজার-২ আসন (মহেশখালী-কুতুবদিয়া) জন্য তারেক বিন ওসমান শরীফ এর পক্ষে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি।

উল্লেখ্য, তারেক বিন ওসমান শরীফ বিগত ২০১৯ সাল থেকে প্রধানমন্ত্রীর নির্দেশে তিনি এ কার্যক্রম অব্যাহত রেখেছেন। এছাড়াও তারেক বিন ওসমান শরীফ প্রধানমন্ত্রীর অগ্রাধিকার প্রকল্পের বর্তমান বাস্তবায়িত মেগা প্রকল্পসহ উন্নয়নের সুফল জনগনের কাছে তুলে ধরতে ছুটে বেড়িয়েছেন কক্সবাজার ও মহেশখালীর বিভিন্ন প্রান্তরে।
তুলে ধরেছেন বর্তমান আওয়ামীলীগ সরকারের সফলতার গল্প। বর্তমান আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী জাতীয় নির্বাচনকে সামনে রেখে দেশের মানুষের কাছে নৌকা মার্কায় আবার ভোট চেয়েছেন। প্রধানমন্ত্রীর বার্তা পৌঁছে দিতে তিনি শহর থেকে শুরু করে মহেশখালীর গ্রামের মোঠো পথে মানুষের দ্বারে দ্বারে গিয়ে উন্নয়নের মার্কা নৌকায় ভোট চেয়ে যাচ্ছেন।

তারেক বিন ওসমান শরীফ মনোনয়ন সংগ্রহ করার পর এক প্রতিক্রিয়ায় নৌকার মনোনয়ন পেতে কক্সবাজারবাসীর কাছে দোয়া কামনা করেছেন।

এ সম্পর্কিত আরও খবর

 
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker