দেশ সংযোগ

ঝিনাইদহে দৈনিক ‘বাংলাদেশ বুলেটিনের” ষষ্ঠ বার্ষিকী উদযাপন

ঝিনাইদহে দৈনিক 'বাংলাদেশ বুলেটিনের" ষষ্ঠ বার্ষিকী উদযাপন জনসংযোগ

 

ইনছান আলী, স্টাফ রিপোর্টার

সাংবাদিকরা কোন রাগ-অনুরোগের বশবর্তি না হয়ে নিরপেক্ষতার সাথে সংবাদ পরিবেশন করবেন ঝিনাইদহের সাংবাদিকরা ঐক্যবদ্ধ,সাংবাদিকরা তাদের জীবনকে মানবতার কল্যানে উৎসর্গ করেছে। সাংবাদিকতার নীতিমালা মেনেই বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে তারা প্রতিজ্ঞাবদ্ধ। গতকাল (বৃহস্পতিবার) সকালে ঝিনাইদহ জেলা রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ে জাতীয় দৈনিক বাংলাদেশ বুলেটিনের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভায় বক্তাগন এ কথা বলেন।

 

ঝিনাইদহ জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি এম এ কবীরের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রথীন্দ্রনাথ রায়। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ইমরান জাকারিয়া, ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহীন উদ্দীন,জাতীয় ইংরেজী দৈনিক দি বাংলাদেশ মনিটরের নির্বাহী সম্পাদক জাহিদ হোসেন বিপ্লব,বিশিষ্ঠ সংগঠক এবং বে-সরকারী সংস্থা সিও এর নির্বাহী পরিচালক শামসুল আলম, ঝিনাইদহ জেলা চেম্বার্স অব কমার্সের সাবেক সহ সভাপতি সাংবাদিক নাছিম উদ্দীন এবং আব্দুর রকিব মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুব আলম।

 

প্রধান অতিথি রথীন্দ্রনাথ রায় বলেন,প্রশাসন এবং রাষ্ট্রযন্ত্রের মাঝখানে আছে সংবাদ মাধ্যম। গঠন মূলক সমালোচনা সব সময় গ্রহন যোগ্য। এই প্রক্রিয়ার মাধ্যমে ভুলত্রুটি সংশোধন করা সহজ হয়। সাংবাদিকরা কোন রাগ-অনুরোগের বশবর্তি না হয়ে নিরপেক্ষতার সাথে সংবাদ পরিবেশন করবেন। আমরা গণমাধ্যমকে সাথে নিয়েই সামনে এগিয়ে যেতে চাই। তিনি দৈনিক বাংলাদেশ বুলেটিনের ৬ষ্ঠ বার্ষিকীতে পদার্পপণে শুভেচ্ছা এবং অভিনন্দন জানান। বাংলাদেশ বুলেটিনের ঝিনাইদহ জেলা প্রতিনিধি এবং রিপোর্টার্স ইউনিটির নির্বাচিত সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান এর সার্বিক ব্যবস্থাপনায় এবং রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক শাহিদুর রহমান সন্টুর পরিচালনায় বিশেষ অতিথি ইমরান জাকারিয়া বলেন, অনেক কাগজের ভীড়ে বাংলাদেশ বুলেটিন হাটি হাটি পা পা করে ষষ্ঠ বছরে পদার্পণ করেছে এটি অনেক আশার কথা। এই সংবাদ পত্রটি সামনে আরো এগিয়ে যাক এই কামনা করি। তিনি সাংবাদিকতাকে রাষ্ট্রের কলাণে কাজে লাগানোর আহবান জানান।

আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ কেক কাটার মধ্যদিয়ে সবাইকে পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা জানান। এর আগে একটি বর্ণাঢ্যর‌্যালী বের করা হয়।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker