নির্বাচন সংযোগ

সকল রূপগঞ্জ বাসির কাছে নৌকা মার্কায় ভোট চাইলেন মনিরুজ্জামান ভূইয়া

সকল রূপগঞ্জ বাসির কাছে নৌকা মার্কায় ভোট চাইলেন মনিরুজ্জামান ভূইয়া জনসংযোগ

রূপগঞ্জ নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ ১ (রূপগঞ্জ) উপজেলার বিভিন্ন হাট বাজারে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের কথা তুলে ধরছেন ও নারায়ণগঞ্জ -১ রূপগঞ্জ থেকে টানা চার বার আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নৌকা মার্কায় ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের জন নেতা ও নারায়ণগঞ্জ জেলা ছাত্র লীগের সাবেক সহ সভাপতি মোঃ মনিরুজ্জামান ভূইয়া।

মনিরুজ্জামান ভূইয়া বলেন বলেন আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোটারদের ভোট চেয়ে ও ছোট বড় সকলের কাছে দোয়া চেয়ে চেয়ে দিন- রাত পর্যন্ত সকল জনসাধারণ ভোটারদের দুয়ারে দুয়ারে এই প্রচার অভিযান পরিচালনা করে যাচ্ছেন তিনি।

প্রচারকালে তিনি আরো বলেন বর্তমান সরকার ইতিমধ্যেই দেশে বড় বড় মেগা প্রকল্প বাস্তবায়ন করে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।মনিরুজ্জামান ভূইয়া বক্তব্যে বলেন আওয়ামী লীগ সরকার সারা বাংলাদেশের ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দিয়েছেন। রাস্তা,ঘাট, ব্রীজ,কালবাট,শিক্ষা প্রতিষ্টানের নতুন ভবন নির্মাণ করে দিয়েছেন।দক্ষতার কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ শুধু জাতীয় নেতাই নন, তিনি আজ তৃতীয় বিশ্বের একজন বিচক্ষণ রাষ্ট্রনায়ক হিসেবে খেতাব অর্জন করেছেন।বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন আর সেই স্বপ্ন বাস্তবায়ন করেছেন আমাদের বর্তমান প্রধান মন্ত্রী জন নেত্রী শেখ হাসিনা। বাংলাদেশ এখন বিশ্বের দ্রুত উন্নয়শীল পাঁচটি অর্থনীতির মধ্যে অন্যতম একটি রোলমডেল। শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার আগামী ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে একটি জ্ঞানভিত্তিক স্মার্ট বাংলাদেশে রূপান্তরিত করবে।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker