নির্বাচন সংযোগ

স্বতন্ত্র প্রার্থীর পক্ষ নেওয়ায় সাবেক ছাত্রলীগ নেতাকে প্রাণনাশের হুমকি

স্বতন্ত্র প্রার্থীর পক্ষ নেওয়ায় সাবেক ছাত্রলীগ নেতাকে প্রাণনাশের হুমকি জনসংযোগ

ইনছান আলী, ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহ-২ আসনের স্বতন্ত্র প্রার্থী নাসের শাহরিয়ার জাহেদী মহুলের কর্মী ও সাবেক ছাত্রলীগ নেতা সুদিপ্ত সালামকে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে নৌকার প্রতীকের এজেন্ট ও জোড়াদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম বাবুর বিরুদ্ধে। এঘটনায় জীবনের নিরাপত্তা চেয়ে থানায় জিডি করেছেন ওই ভুক্তভোগী। সুদিপ্ত সালাম হরিনাকুন্ডুর ভেড়াখালী গ্রামের প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আব্দুল গনির ছেলে।

জিডি সূত্রে জানা গেছে,রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক সুদিপ্ত সালাম আসন্ন সংসদ নির্বাচনে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর পক্ষে স্থানীয় জোড়াদহ এলাকায় প্রচারণা চালিয়ে আসছেন। এতে ক্ষুব্ধ হয়ে নৌকা প্রতীকের প্রার্থী তাহজীব আলম সিদ্দিকি সমির এজেন্ট ও স্থানীয় ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম বাবু তাকে প্রকাশ্যে হত্যার হুমকি দিয়ে আসছে। এমনকি গত ১৮ডিসেম্বর ইউনিয়ন পরিষদের সামনে চেয়ারম্যান দেশীয় অস্ত্রশস্ত্রসহ তার ক্যাডার বাহিনী দিয়ে সালামকে ধাওয়া করে। কয়েকদিন ধরে বিভিন্ন নির্বাচনী সভায়ও সালামকে নিয়ে হুমকি দিয়ে যাচ্ছেন তিনি। তারপর থেকেই ভুক্তভোগী সালাম চরম নিরাপত্তাহীনতায় রয়েছে।

এসকল অভিযোগের বিষয়ে জানতে নৌকার প্রতীকের এজেন্ট ও জোড়াদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম বাবুর মোবাইলে একাধিকবার কল করলেও তিনি রিসিভ করেননি।

এ ব্যাপারে হরিণাকুন্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউর রহমান জানান, বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker