নির্বাচন সংযোগ

প্রার্থী দেখে নয় অপরাধ দেখে ব্যবস্থা নিচ্ছে কমিশন: রাশেদা সুলতানা

প্রার্থী দেখে নয় অপরাধ দেখে ব্যবস্থা নিচ্ছে কমিশন: রাশেদা সুলতানা জনসংযোগ

আবির হোসেন সজল, লালমনিরহাট:

 কমিশনার বেগম রাশেদা সুলতানা বলেছেন, আমাদের কাছে সব প্রার্থী সমান। দল বা প্রার্থী বুঝে নয়, যে প্রার্থী আচরণবিধি লঙ্ঘন করবেন, তাঁর অপরাধ বুঝেই ব্যবস্থা নেবে নির্বাচন কমিশন। আমরা এ কার্যক্রম আরও জোরদার করছি।

 

আজ শুক্রবার (২৯ ডিসেম্বর) দুপুরে লালমনিরহাটে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি।

 

এর আগে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থী এবং নির্বাচন সংশ্লিষ্ট প্রশাসন ও প্রিজাইডিং অফিসারদের সঙ্গে দ্বাদশ সংসদ নির্বাচন উপলক্ষে পৃথক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন তিনি।

 

মতবিনিময় সভায় কয়েকজন প্রার্থী নির্বাচনী মাঠের নানা ধরনের সমস্যার কথা তুলে ধরেন। বেশির ভাগ স্বতন্ত্র ও অন্যদলের প্রার্থীরা ক্ষমতাসীন দলের প্রার্থীর আচরণবিধি লঙ্ঘনের বিষয়ে অভিযোগ তুলেন।

 

নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা বলেন, ভোটের পরিবেশ সুষ্ঠু রাখতে কমিশন সচেষ্ট রয়েছে। ফলে কোথাও পরিস্থিতি খারাপের কোনো সুযোগ নেই। ভোটাররা এসে যাতে নির্বিঘ্নে ভোট দিতে পারে, আমরা সেই ব্যবস্থা করছি।

 

তিনি আরও বলেন, ভোট সুষ্ঠু করতে আমাদের সব ধরনের প্রস্তুতি রয়েছে। এ কারণেই আমরা প্রত্যেকটি জেলায় গিয়ে কর্মকর্তাদের সঙ্গে কথা বলছি। গুরুতর অভিযোগের ক্ষেত্রেও যে পদক্ষেপ নেওয়া হচ্ছে একই পদক্ষেপ ছোট অভিযোগে নেওয়া হচ্ছে। এ নিয়ে প্রার্থীদের কোনো চিন্তার কারণ নেই।

 

মতবিনিময় সভায় রংপুরের বিভাগীয় কমিশনার হাবিবুর রহমান, উপমহাপুলিশ পরিদর্শক আব্দুল বাতেন ও জেলা প্রশাসক মোহাম্মদ উল্যাহ উপস্থিত ছিলেন।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker