নির্বাচন সংযোগ

মোরেলগঞ্জে আওয়ামী লীগের নির্বাচনী পথসভা অনুষ্ঠিত 

মোরেলগঞ্জে আওয়ামী লীগের নির্বাচনী পথসভা অনুষ্ঠিত  জনসংযোগ

বাগেরহাট প্রতিনিধিঃ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে (মোরেলগঞ্জ-শরণখোলা) বাগেরহাট -৪ আসনের নৌকার প্রার্থী কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ বিরামহীনভাবে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

মোরেলগঞ্জের ১৬টি ইউনিয়নের ১৪টিসহ একটি পৌরসভা ও শরণখোলার চারটি ইউনিয়নের তিনটিতে ইতিমধ্যে পথসভা সম্পন্ন করেছেন।

 

শনিবার মোরেলগঞ্জ উপজেলার জিউধরা ও বারইখালী ইউনিয়নে পৃথকভাবে দুটি পথসভা করেন নৌকার প্রার্থী বদিউজ্জামান সোহাগ। এর আগে তিনি নিজে বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে লিফলেট বিতরণ ও ব্যাপক গণনংযোগ করেন।

 

আজ বিকেল ৪টায় তেতুল বাড়িয়া বাজার সংলগ্ন দক্ষিণ সুতালড়ী হিন্দু-মুসলিম জেলাপখান মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত পথসভায় কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি বদিউজ্জামান সোহাগ বলেন,দেশের ও মোরেলগঞ্জ-শরনখোলার উন্নয়নে নৌকা মার্কায় দিন। তিনি আরো বলেন, আপনাদের ভোটে আমি যদি নির্বাচিত হতে পারি তাহলে আমি এই এলাকার বেকার যুবকদের জন্য কর্মসংস্থানের ব্যবস্থা করবো,এলাকায় উন্নয়ন করবো,মাদক নির্মূল করবো, এলাকায় বেরিবাধ নির্মাণ করে সুমিস্টি পানির ব্যবস্থা করবো।তাই নৌকা মার্কা বিজয়ী করতে আগামী ৭ জানুয়ারি সকলে ভোটকেন্দ্রে গিয়ে স্বতঃস্ফূর্তভাবে ভোট প্রদান করে আমাকে জয়যুক্ত করবেন।

 

সাবেক ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ সহ-সভাপতি শফিকুর রহমান লাল’র সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় বক্তব্য রাখেন মোরেলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. লিয়াকত আলী খান, মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার মোসলেম উদ্দিন,উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট শাহ্-ই আলম বাচ্চু, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এমদাদুল হক,অধ্যাপক মাহফিজুর রহমান,জিউধরা ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বাদশা ও বহরবুনিয়া ইউপি চেয়ারম্যান টি এম রিপন,নিশানবাড়িয়া ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম প্রমুখ।

এসময়ে আওয়ামী লীগ মনোনীত (নৌকা প্রতীক) প্রার্থী বদিউজ্জামান সোহাগের কর্মী সমর্থকেরা উপস্থিত ছিলেন।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker