সড়ক দুর্ঘটনা

রংপুরে ট্রলির ধাক্কায় প্রাণ গেল দুজনের

রংপুরে ট্রলির ধাক্কায় প্রাণ গেল দুজনের জনসংযোগ

রিয়াজুল হক সাগর,রংপুর প্রতিনিধি:

রংপুরের তারাগঞ্জে ট্রলি-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও দুজন। মঙ্গলবার (২ জানুয়ারি) সকাল ৯টার দিকে উপজেলার বুড়িরহাট বাজারের চৌপথি মোড়ে এ দুর্ঘটনা ঘটে।নিহতরা হলেন, তারাগঞ্জ উপজেলার কারেঙ্গারতল খিয়ারচড়া গ্রামের কৃষ্ণ চন্দ্র রায়ের ছেলে তাপস চন্দ্র রায় (১৮) ও নীলফামারীর সৈয়দপুরের খাতামধুপুর গ্রামের অনিল চন্দ্র রায়ের ছেলে বিজয় চন্দ্র রায় (২০)।

অপরদিকে আহতরা হলেন, তারাগঞ্জ উপজেলার সয়ার ইউনিয়নের দামোদরপুর পঞ্চায়েত পাড়া গ্রামের সাহানতুল্লার ছেলে মিল্লাত হোসেন (২০) ও পথচারী বারাপুর গ্রামের মজিবর রহমান।

পুলিশ স্থানীয়রা জানায়, বুড়িরহাট বাজার থেকে ছেড়ে আসা একটি ফাঁকা ট্রলি ওই এলাকায় পৌঁছালে বিপরীত দিকে থেকে আসা একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা দুজনসহ চারজন গুরুত্বর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। উন্নত চিকিৎসার জন্য দুজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক চৈতী সরকার জানান, উন্নত চিকিৎসার জন্য মোটরসাইকেল আরোহী দুজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুল ইসলাম বলেন, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্মরত চিকিৎসক মোটরসাইকেল আরোহী দুজনকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনাকবলিত ট্রলি ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker