দেশ সংযোগ

রৌমারীতে অসহায় মানুষের মাঝে শুভসংঘর কম্বল বিতরণ 

রৌমারীতে অসহায় মানুষের মাঝে শুভসংঘর কম্বল বিতরণ  জনসংযোগ

লিটন সরকার,রৌমারী )কুড়িগ্রাম) প্রতিনিধি:

সারাদেশেই জেঁকে বসেছে শীত। তবে বছরের প্রথম দিন থেকেই উত্তর অঞ্চলে হাড় কাঁপানো ঠান্ডা বাতাস। আর এই ঠান্ডা বাতাসেই কাপছে রৌমারী উপজেলার খেওয়াচর এলাকার ষাটোর্ধ রহিমা খাতুন। ঝুপড়ি ঘরে থাকেন নেই শীত নিবারণের জন্য কোন মোটা বস্ত্র। উপজেলার সায়দাবাদ এলাকায় পা হারা প্রতিবন্ধী ময়ান আলী। সারাদিন এদিক ওদিক চেয়ে যেটাকা জোটে সেটা দিয়েই কোন মতে খেয়ে বেঁচে আছেন ময়ান আলী । কিন্তু এই শীতে মোটা কাপড়ের অভাবে ঠিকমতো পরিবার নিয়ে ঘুমাতে পারেন না ময়ান আলী। এমন রহিমা খাতুন, ময়ান আলীর মতো অসহায় ও সুবিধাবঞ্চিত ব্যাক্তিদের খুঁজে খুঁজে তালিকা করে এসব পরিবারের জন্য মোটা কম্বলের ব্যবস্থা করেছে রৌমারী উপজেলা বসুন্ধরা শুভসংঘর বন্ধুরা। আজ ২ জানুয়ারি সকাল এগারোটায় রৌমারী উপজেলা প্রেসক্লাবে শুভসংঘর আলোচনা সভা শেষে কম্বল বিতরণ করা হয়েছে।

উপজেলা শুভসংঘ সভাপতি মাসুদ পারভেজ এর সভাপতিত্বে কালের কণ্ঠর রাজিবপুর-রৌমারী উপজেলা প্রতিনিধি সোহেল রানা স্বপ্ন সঞ্চালনায় অতিথি ছিলেন রৌমারী খাদ্য গুদাম কর্মকর্তা শহিদুল্লাহ প্রেসক্লাবে সাধারণ সম্পাদক শওকত আলী মন্ডল। অতিথিবৃন্দ শুভসংঘের এ ধরনের মানবিক কাজের প্রশংসা করে পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন বসুন্ধরা শুভসংঘর সহ সভাপতি আক্তার হোসেন ও জাহিদুল ইসলাম জাহিদ, যুগ্ম সাধারণ সম্পাদক সুখ বাদশা ও আয়নাল হক, সাংগঠনিক সম্পাদক লিটন সরকার, সহ সাংগঠনিক সম্পাদক নাছির হোসেন নিলয়, কার্যকরী সদস্য রনি আহমেদ, মুকুল ও আল আমিন প্রমুখ।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker