দেশ সংযোগ

রংপুরে ২১ বছর পদার্পণে শিল্পধারা উৎসব

রংপুরে ২১ বছর পদার্পণে শিল্পধারা উৎসব জনসংযোগ

রিয়াজুল হক সাগর,রংপুর প্রতিনিধি:

“চিত্ত শুদ্ধির লক্ষ্যে আমরা” এই স্লোগানকে সামনে রেখে সুর-ছন্দ, কথা ও কবিতায় বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে আনন্দমুখর পরিবেশে

আলমনগর পীরপুর রংপুরে শিশু-কিশোর সামাজিক সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন  শিল্পধারা, আজ বিকাল ৪টায় প্রধান কার্যালয়ে ২১ বছর পদার্পণে শিল্পধারা উৎসব-২০২৪ উদযাপদ করে।

২০০৪ সালের ০২ জানুয়ারি সংগঠনটির পথচলা শুরু। এরপর থেকে শিশু-কিশোরদের প্রতিভা বিকাশে বিভিন্ন আঙ্গিকে  সমাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ড পরিচালনা করে আসছে সংগঠনটি। অনুষ্ঠানের সূচনা ঘোষণা করেন  শিল্পধারা’র সাহিত্য সম্পাদক ইলোরা ইয়াসমিন চৌধুরী। অনুষ্ঠানের প্রথম পর্বে ছিল ছড়া,কবিতা আবৃত্তি, গান ও নৃত্য পরিবেশনা। দ্বিতীয় পর্বে আলোচনা সভা,পুরস্কার বিতরণের পর কেক কাটা’র মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোছা.মনোয়ারা সুলতানা মলি, কাউন্সিলর সংরক্ষিত আসন-৯ ২১,২৬,২৭ নং ওয়ার্ড, রংপুর সিটি কর্পোরেশন রংপুর।শিল্পধারা’র উপদেষ্টা মো.ইলিয়াস হোসেন,আব্দুর রহমান রেজু,মাহমুদন নবী বাবুল,মোছা- সুফিয়া বেগম, শিল্পধারা’র  প্রতিষ্ঠাতা ও পরিচালক রফিকুল ইসলাম লিখু। শিল্পধারা’র  কার্যকরী সদস্য ইউনুছ কবির মিঠু, শিল্পধারা’র শিক্ষক – মারুফ বিল্লাহ,নিঝুম, এশা, রজনী।

সত্যের কণ্ঠ ২৪ এর বার্তা সম্পাদক মো. সাজেদুল করিম। স্টাফ রিপোর্টার সাকিব চৌধুরী। আরো উপস্থিত ছিলেন শিল্পধারা সংগঠনটির অভিভাবক বৃন্দ ও স্থানীয় সম্মানিত ব্যক্তিবর্গ।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker