রাজনীতি

মন্ত্রীর হাতে ফুল দিয়ে স্বতন্ত্র ও জাপার ২৫০০ নেতাকর্মীর আওয়ামীলীগে যোগদান

মন্ত্রীর হাতে ফুল দিয়ে স্বতন্ত্র ও জাপার ২৫০০ নেতাকর্মীর আওয়ামীলীগে যোগদান জনসংযোগ

মোঃ রয়িসুল সরকার রোমন

স্টাফ রিপোর্টার:

 

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদের নির্বাচনি জনসভায় জাতীয়পার্টি ও স্বতন্ত্র প্রার্থীর ২৫০০ নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান করেছে।

 

মঙ্গলবার(৩ ডিসেম্বর) বিকাল ৫টায় লালমনিরহাটের আদিতমারী উপজেলার আদিতমারী জিএস সরকারি স্কুল মাঠে জনসভা করে আওয়ামীলীগ।

 

আদিতমারী উপজেলা জাতীয় পার্টি থেকে জহুরুল আলম

ও স্বতন্ত্র প্রার্থী সিরাজুল হকের পক্ষ থেকে মিনারের নেতৃত্বে ২৫০০ নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান করেন।

এসময় মন্ত্রী নুরুজ্জামান আহমেদ ছাড়াও আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।মন্ত্রীর জনসভায় প্রায় ২০ হাজার লোকের সমাগম ঘটে।

মন্ত্রী বলেন, আগামী ৭ তারিখে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার সু-মহান লক্ষণ নিয়ে এগিয়ে যান।

স্বতন্ত্র প্রার্থীকে উদ্দেশ্য করে বলেন, কথা বলার আদব-কায়দা-শিষ্টাচার তো নাই।নমিনেসনের দুই মাস আগে বলে চেরালেন”মন্ত্রীর খাওয়া নাই”।প্রধানমন্ত্রী দের বছর আগেই আমার নমিনেসনের কথা বলেছেন।

মিথ্যাচার করে মানুষকে কে বিভ্রান্ত করার অপচেষ্টা চালাবেন না।আপনি যাদেরকে দিয়ে মিথ্যাচার করাচ্ছেন,তা বন্ধ করুন। মানুষকে সম্মান দিলে সম্মান পাওয়া যায়। সম্মানহানির জন্য মিথ্যাচার করে অপপ্রচার করলে সম্মান পাওয়া যায় না। বেয়াদবি করে কেউ কোনদিন সম্মানিত হতে পারেননি।

মন্ত্রী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ গড়ার অঙ্গীকার করেছেন। আমি আজকের নির্বাচনী জনসভায় আদিতমারীবাসীকে জানিয়ে দিতে চাই আমি কালিগঞ্জ ও আদিতমারীর প্রতিটি ইউনিয়নকে স্মার্ট ইউনিয়ন হিসেবে গরব।

আপনারা আমাকে নির্বাচিত করেছেন দুইবার কিন্তু মাননীয় প্রধানমন্ত্রী আমাকে মন্ত্রিত্ব দিয়েছেন তিনবার। মাননীয় প্রধানমন্ত্রীর অর্পিত দায়িত্ব আমি সততা ও নিষ্ঠার সাথে পালন করেছি। আপনাদের প্রতিনিধি হিসেবে আপনাদের সম্মানহানি হলে, আমাকে মাননীয় প্রধানমন্ত্রী অসৎ হিসেবে জানতেন। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আদিতমারী ও কালিগঞ্জবাসীকে সম্মানিত করেছি এবং নিজেও সম্মানিত হয়েছি।

 

যারা মিথ্যাচার করে তাদের উদ্দেশ্য বলেন, দীর্ঘ ৯ বছর ধরে মন্ত্রীত্বের দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করে ২০২০-২১ সালে ৫৭ মন্ত্রনালয়ের মধ্যে সমাজকল্যাণ মন্ত্রণালয়কে প্রথম স্থান লাভ করেছিলো।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker