নির্বাচন সংযোগ

শেষ নির্বাচনী প্রচরণায় যা বললেন স্বতন্ত্র প্রার্থী মহুল

শেষ নির্বাচনী প্রচরণায় যা বললেন স্বতন্ত্র প্রার্থী মহুল জনসংযোগ

ইনছান আলী, ঝিনাইদহ জেলা প্রতিনিধি

ঝিনাইদহ-২ আসনের স্বতন্ত্র প্রার্থী নাসের শাহরিয়ার জাহেদী মহুল বৃহস্পতিবার শেষ প্রচারাভিযানে অংশ নেন। এদিন তিনি ঝিনাইদহ সদর উপজেলার কলমনখালী ও সুরাট ইউনিয়নের বিভিন্ন পথ সভায় বক্তৃতা করেন। সকালে দোগাছী ইউনিয়নের কলমনখালী বাজারে পৌছালে শত শত মানুষ তাকে স্বাগত জানান।

উপস্থিত জনতার উদ্দেশ্যে নাসের শাহরিয়ার জাহেদী মহুল বলেন, সাংসদ নির্বাচিত হলে তিনি ঝিনাইদহকে পরিকল্পি ভাবে গড়ে তুলবেন। স্বাস্থ্য, শিক্ষা ও প্রযুক্তিগত উন্নয়ন দিয়ে মানুষের দৌড়গোড়ায় সকল সেবা পৌছে দেওয়া হবে। তিনি বলেন, ১৫ বছরে ঝিনাইদহে দৃশ্যত কোন উন্নয়ন হয়নি। রেল লাইন ও মেডিকেল কলেজ স্থাপন জেলাবাসির অন্যতম দাবী থাকলেও তাদের প্রত্যাশা কেউ পুরণ করেনি।

তিনি বলেন আমি জ্ঞান ভিত্তিক সমাজ বির্নিমানে আপনাদের পাশে আগেও ছিলাম আগামীতেও থাকবো ইনশাল্লাহ। গনসংযোগের সময় সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান জেএম রাশিদুল ইসলাম, পৌর কমিশনার আরেফিন কাইসার ও জেলা পরিষদের সদস্য মেরাদিম মোস্তাকিম মুনীর উপস্থিত ছিলেন। বিকালে তিনি ঝিনাইদহ পৌরসভার ৯টি ওয়ার্ডে নির্বাচানী প্রচারণায় অংশ গ্রহন করেন।

তিনি আরাপপুর সাদেকের মোড়, পবহাটী সিটি মোড়, আরাপপুর বাসষ্ট্যান্ড, কালিকাপুর বটতলা, ভুটিয়ারগাতি ভ্যান ষ্ট্যান্ড, তারেক মোড় ও রিয়াদুল জান্নাত মাদ্রাসা এলাকায় আয়োজিত পথসভায় বক্তব্য রাখেন।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker