রাজনীতি

কুমিল্লা শহরের অন্তত চারটি স্থানে ককটেল বিষ্ফোরণ রাণীর বাজারে ককটেল ও মোটর সাইকেল ফেলে পালিয়েছে যুবক

 
কুমিল্লা শহরের অন্তত চারটি স্থানে ককটেল বিষ্ফোরণ রাণীর বাজারে ককটেল ও মোটর সাইকেল ফেলে পালিয়েছে যুবক জনসংযোগ

কুমিল্লা প্রতিনিধি :- আব্দুল্লাহ

কুমিল্লা শহরের অন্ত চারটি আসনে ককটেল বিষ্ফোরণের ঘটনা ঘটেছে। শহরের টমছমব্রিজ, গোয়ালপট্টি, ফৌজদারি মোড়ে কয়েকটি ককটেল বিষ্ফোরণ ঘটানো হয়। এর মধ্যে কুমিল্লা শহরের রাণীর বাজার বিসিক সড়কে ককটেল বিষ্ফোরণ ঘটাতে গিয়ে মোটর সাইকেল ও ককটেল ফেলে পালিয়েছে এক যুবক। শুক্রবার রাত পৌণে ৯টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই বিজিবি ও পুলিশের কয়েকটি দল ঘটনাস্থলে যায়। তারা ঘটনাস্থলের আশপাশের ফুটেজ সংগ্রহ করছে।

এ ঘটনার তাৎক্ষনিক তদন্তে কুমিল্লা কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ হোসেন জানিয়েছে, ভোটারদের মধ্যে আতঙ্ক সৃষ্টির জন্য এমন ঘটনা ঘটানো হতে পারে। এমন গোয়েন্দা তথ্য আমাদের কাছে আছে। ভোট বিরোধীরা একাজ করে থাকতে পারে।

স্থানীয়রা জানান, রাত পৌণে ৯টার দিকে কুমিল্লা শহরের টমছমব্রিজ এলাকার একটি ক্লিনিকের সামনে চারটি ককটেল বিষ্ফোরণ ঘটানো হয়। একই সময়ে গোয়ালপট্টি, ফৌজদারি মোড়ে একাধিক ককটেল বিষ্ফোরণ ঘটানো হয়। কিন্তু রাণীর বাজার- বিসিক রোডে ককটেল বিষ্ফোরণ ঘটানোর চেষ্টার সময় জনতা ধাওয়া করে। এ সময় মোটর সাইকেল ও ককটেল ফেলে পালিয়ে যায় এক যুবক।

ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পৌঁছায় বিজিবি ও পুলিশ। তারা সিটি ফুটেজ সংগ্রহ করছে এবং ককটেলটি নিরাপদে ঘিরে রেখেছে। সেই সাথে মোটর সাইকেল জব্দ করেছে।

এ সম্পর্কিত আরও খবর

 
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker