দেশ সংযোগ

ইসলামী শিক্ষা, সাহিত্য ও সংস্কৃতিমূলক প্রতিষ্ঠান ‘হাদিকা’ এর পূর্ণাঙ্গ টিম গঠন

ইসলামী শিক্ষা, সাহিত্য ও সংস্কৃতিমূলক প্রতিষ্ঠান 'হাদিকা' এর পূর্ণাঙ্গ টিম গঠন জনসংযোগ

নিজস্ব সংবাদদাতা 

ইসলামী শিক্ষা ও সংস্কৃতিমূলক প্রতিষ্ঠান ‘হাদিকা’ এর ২০২৪ কার্যবর্ষের কেন্দ্রীয় পূর্ণাঙ্গ টিম গঠন করা হয়েছে।

টিমের  নির্বাহী পরিচালক হিসেবে তরুণ সংগঠক ও লেখক তামজিদ মাহমুদ এবং পরিচালক হিসেবে তরুণ লেখক আব্দুল মজিদ মারুফ দায়িত্বভার গ্রহণ করেন। গত ৫ জানুয়ারিতে হাদিকার অফিসিয়াল ফেসবুক পেইজের মাধ্যমে টিম ঘোষণা করা হয়।

৬ জানুয়ারি (শনিবার) টিমের নবনির্বাচিত নির্বাহী পরিচালক ও পরিচালকের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে ২০২৪ কার্যবর্ষের কেন্দ্রীয় পূর্ণাঙ্গ টিম অনুমোদন দেওয়া হয়।

১৫ সদস্য বিশিষ্ট অন্যান্যরা হলেন- সাংগঠনিক সম্পাদক ইব্রাত মোহাম্মদ ইব্রাহিম কুরাইশী, সাহিত্য সম্পাদক মোহাম্মদ আলী, শিক্ষা সম্পাদক মোঃ বদরুল আলম সাইফী, প্রচার সম্পাদক মোসাদ্দেক শাহরিয়ার কাউসার,অর্থ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুম,আইটি ও মিডিয়া সম্পাদক মহিউদ্দিন আহমাদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এইচ. এম. ইরফান ইমু, প্রকাশনা সম্পাদক আবু সাদ,পাঠাগার সম্পাদক মাহদী হাসান,গণযোগাযোগ বিষয়ক সম্পাদক আহসানুল হক ও তিনজন নির্বাহী সদস্য যথাক্রমে জোবায়ের মোল্লা,মারুফ বিশ্বাস, ইশরাক আবিদ।

উল্লেখ্য, ইসলামী শিক্ষা ও সংস্কৃতির পূর্ণবিকাশ ঘটাতে ২০২২ সালে রাজধানীতে মেধাবী তরুণদের নিয়ে গড়ে উঠে এ প্রতিষ্ঠান। তরুণদের শিক্ষামূলক কার্যক্রমের মাধ্যমে তারা গত দেড় বছর যাবত বিভিন্নভাবে অনলাইন বৈঠক, ম্যাগাজিন ও প্রতিযোগিতার আয়োজন করেছে। দেশের তরুণ ছাত্র সমাজের কাছে ইসলামী শিক্ষা,সুস্থ সাহিত্য, সংস্কৃতির দাওয়াত প্রদান এবং প্রশিক্ষণের মাধ্যমে সমাজে ইসলাম সচেতনতা ও চিন্তাশীল তরুণ মুসলিম হিসেবে প্রতিনিধিত্ব করার যোগ্য করে তোলায় প্রতিষ্ঠানটির মূল লক্ষ্য।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker