দেশ সংযোগ

মুন্সীগঞ্জ জেলা আইনজীবী সমিতির তফসিল ঘোষণা

মুন্সীগঞ্জ জেলা আইনজীবী সমিতির তফসিল ঘোষণা জনসংযোগ

ওসমান গনি, স্টাফ রিপোর্টার

মুন্সীগঞ্জ জেলা আইনজীবী সমিতির ২০২৪-২০২৫ সনের নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে।সোমবার(৮ নভেম্বর)দুপুরে তফসিল ঘোষণা করেন জেলা আইনজীবী সমিতির প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট নাছিমা আক্তার। 

বিষয়টি নিশ্চিত করে প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট নাছিমা আক্তার বলেন, ০৯ জানুয়ারি নির্বাচনের খসড়া ভোটার তালিকা সংশোধনী দরখাস্ত গ্রহণ ও শুনানির মাধ্যমে নিস্পত্তি, ১০ জানুয়ারি চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ, ১১ জানুয়ারি মনোনয়ন পত্র সরবরাহ, ১৫ জানুয়ারি মনোনয়ন পত্র গ্রহন, ১৬ জানুয়ারি মনোনয়ন পত্র বাছাই, ১৭ জানুয়ারী মনোনয়ন পত্র প্রত্যাহার,১৮ জানুয়ারী চূড়ান্ত প্রার্থীর তালিকা প্রকাশ, ৩০ জানুয়ারী নির্বাচন অনুষ্ঠিত হবে সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহন হবে। এছাড়া ৩১ জানুয়ারী নির্বাচনের চূড়ান্ত ফলাফল ঘোষণা করা হবে।

 তিনি আরো জানান,সমিতির নির্বাচনে সহকারি নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন অত্র বারের আইনজীবী অ্যাডভোকেট হাফিজুর রহমান মাহাবুব, অ্যাডভোকেট আকলিমা আক্তার সুপ্তি,অ্যাডভোকেট নাজমা আক্তার নীরা,অ্যাডভোকেট হোসেন আলী।

এদিকে এ নির্বাচনে জেলা বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও জাতীয়তাবাদী আইনজীবী পরিষদ নামে দুই’টি প্যানেল নির্বাচনে অংশগ্রহন করবে বলে গুঞ্জন শোনা যাচ্ছে।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker