নির্বাচন সংযোগ

রংপুর -৪ আসনে চতুর্থ বারের মতো বিজয়ী টিপু মুনশি

রংপুর -৪ আসনে চতুর্থ বারের মতো বিজয়ী টিপু মুনশি জনসংযোগ

 (কাউনিয়া রংপুর) প্রতিনিধি,

   দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২২ রংপুর-৪ (পীরগাছা-কাউনিয়া) আসনে আওয়ামী লীগের প্রার্থী বানিজ্যমন্ত্রী টিপু মুনশি ব্যাপক ব্যবধানে জয়ী হয়েছেন। এবারে তিনি পেয়েছেন ১ লাখ ২১ হাজার ৬২২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টি মনোনীত প্রার্থী মোস্তফা সেলিম বেঙ্গল পেয়েছেন ৪১ হাজার ৬৭১ ভোট। এছাড়া বাংলাদেশ কংগ্রেস মনোনীত প্রার্থী সিরাজুল ইসলাম পাটোয়ারী পেয়েছেন ১ হাজার ১৯৫ ভোট।

এরমধ্যে কাউনিয়া উপজেলায় ৭৩টি কেন্দ্রে নৌকা ৪৬ হাজার ৬৩৯, লাঙ্গল ১৫ হাজার ৫৫৬ ও ডাব প্রতীকে ৪৫৩ ভোট এবং পীরগাছা উপজেলার ৯০টি কেন্দ্রে নৌকা ৭৪ হাজার ৯৮৩, লাঙ্গল ২৬ হাজার ১১৫ ও ডাব মার্কায় ৭৪২ ভোট পেয়েছেন।

পীরগাছা-কাউনিয়া সংসদীয় আসনে একযোগে রোববার সকাল ৮টা থেকে ভোটগ্রহণ কার্যক্রম শুরু হয়। দু-একটি বিশৃঙ্খল ঘটনা ছাড়া দিনব্যাপী সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ করা হয়েছে। পরে বিকেল ৪টায় ভোটগ্রহণ শেষে প্রতিটি কেন্দ্রে ভোট গণনা করা হয়। উপজেলা কন্ট্রোল রুম থেকে প্রতিটি কেন্দ্রের ফলাফল পৃথকভাবে ঘোষণা করেন।

বেসরকারিভাবে ঘোষিত ফলাফলে আওয়ামী লীগের বীর মুক্তিযোদ্ধা টিপু মুনশি এবারে ৭৯ হাজার ৯৫১ ভোট বেশী পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হন। এ নিয়ে টানা চতুর্থবার সংসদ সদস্য নির্বাচিত হলেনবাণিজ্য মন্ত্রীটিপু মুনশি। এ আসনে ভোটার সংখ্যা কাউনিয়া উপজেলায় ২ লাখ ১ হাজার ৩৪ জন এবং রংপুর মেট্রোর অংশসহ পীরগাছা উপজেলার ২ লাখ ৭৭ হাজার ৩৪৯ জন। 

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker