দেশ সংযোগ

বগুড়ায় ব্যবসায়ীদের মানববন্ধন ও বিক্ষোভ প্রতিবাদ মিছিল

 
বগুড়ায় ব্যবসায়ীদের মানববন্ধন ও বিক্ষোভ প্রতিবাদ মিছিল জনসংযোগ

বগুড়া প্রতিনিধি

 

সোমবার (০৮ই জানুয়ারি) সকালে বগুড়া সদরের পীরগাছায় হাট বাজার ইজারাদার জহুরুল ইসলাম উজ্জ্বল কর্তৃক মুদি ব্যবসায়ী নিজাম সরকারকে মারপিট করে লাঞ্জিত করার ঘটনায় শত শত ব্যবসায়ীদের মানববন্ধন ও প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ মিছিল করা হয়েছে। 

এ সময় ভুক্তভোগীরা জানান, পীরগাছা হাট-বাজার ইজারাদার জহুরুল ইসলাম উজ্জ্বল প্রতিদিনের ন্যায় খাজনা টাকা নিতে কাঁচা সবজি ব্যবসায়ী আনিছার রহমানের কাছে গেলে তার কাছে দুই দিনের খাজনা চায়, তখন কাঁচা সবজী ব্যবসায়ী আনিছার বলেন, গতকাল নির্বাচনের কারণে আমি দোকান খুলতে পারিনি, আমি একদিন খাজনা দিব। ইজারাদার উজ্জ্বল এ কথা শুনার পর ব্যবসায়ী আনিছারকে অকাথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন, তখন আনিছার রহমান বলেন ভাই গালিগালাজ করেন না। কিছুক্ষণ পর আবার দোকানে এসে আনিছারকে গালিগালাজ করতে থাকলে পাশের মুদি দোকানদার নিজাম সরকার এসে জিজ্ঞাস করেন ভাই আপনি গালিগালাজ করতেছেন কেন? এ কথা শোনার পর হাট-বাজার ইজারাদার উজ্জ্বল মুদি দোকানদার নিজাম সরকারের উপর ক্ষিপ্ত হয়ে শার্টের কলার ধরে টেনে হেঁচড়ে হোটেলের মধ্য নিয়ে যায় পরে সেখান থেকে তার অফিসে কক্ষে নিয়ে কিল ঘুষি মারেন এবং লাঞ্ছিত করেন। 

একথা শোনার পর পীরগাছা বন্দরের সবজি বাজার সহ বিভিন্ন পর্যায়ে ব্যবসায়ীরা ক্ষেপে যান এবং হাট-বাজার ইজারাদার জহুরুল ইসলাম উজ্জলের শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ প্রতিবাদ মিছিল কর্মসূচি পালন করেন।

এ বিষয়ে জহুরুল ইসলাম উজ্জ্বল সাংবাদিকদের বলেন, আমি প্রতিদিনের নেয় হাটে খাজনা আদায় করতে আনিছারের কাছে গিয়ে ছিলাম, আনিছার আমার উপর ক্ষিপ্ত হয়ে ওঠেন,

এ সময় হঠাৎ করে নিজাম সরকার এসে আমার ষাটের কলার ধরে হেনেস্তা করার চেষ্টা করেন, আমি তাৎক্ষণিক ভাবে তাকে নিজাম সরকারকে ধরে আমার অফিসে নিয়ে এসে তাকে ছেড়ে দেই এবং তাহাকে মারধর বা লাঞ্ছিতর ঘটনা ঘটিনি।

এ সম্পর্কিত আরও খবর

 
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker