জাতীয়

মুরব্বিদের পরামর্শে চললে বাংলাদেশে আর চলা লাগবে না: প্রধানমন্ত্রী

মুরব্বিদের পরামর্শে চললে বাংলাদেশে আর চলা লাগবে না: প্রধানমন্ত্রী জনসংযোগ

মুরব্বিদের পরামর্শে চললে বাংলাদেশে আর চলা লাগবে না। এটা হলো বাস্তব কথা। বলেছেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (৯ জানুয়ারি) গণভবনে আওয়ামী লীগের বিজয়ীদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে নিজের বক্তব্যে এসব কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, কিছু মুরব্বি আছে, তারা নির্বাচন হতে দেবে না বলে কত হম্বিতম্বি করলো। কোথায় এখন তারা? নির্বাচন তো ঠেকাতে পারলো না। তারা বাংলাদেশের মানুষকে চেনেনি।

শেখ হাসিনা আরও বলেন, ৭ জানুয়ারি নির্বাচন হয়েছে। আমার মনে হয়, পঁচাত্তরের পর যতো নির্বাচন আমরা দেখেছি, তার মধ্যে সব থেকে সুশৃঙ্খল, অবাধ, নিরপেক্ষ, সুষ্ঠু হয়েছে এবারের নির্বাচন। এবারের নির্বাচন দেশের ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকবে বলে জানান প্রধানমন্ত্রী।

বিএনপির নির্বাচনে অংশ না নেয়ার বিষয়টি তুলে ধরে আওয়ামী লীগ সভানেত্রী বলেন, অংশগ্রহণমূলক নির্বাচন হয়েছে। জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ছিল ৭ জানুয়ারির নির্বাচনে। এতো দলের মধ্যে দু’চারটি দল অংশগ্রহণ না করলে কিছু আসে যায় না যারা নির্বাচনে অংশগ্রহণ করেনি তাদের নেতা-কর্মীরা এখন হতাশায় ভুগছে বলে বলেও মন্তব্য করেন তিনি।

উল্লেখ্য, গত ৭ জানুয়ারির দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৮ আসনের মধ্যে আওয়ামী লীগ বিজয়ী হয় ২২২টি আসনে। স্বতন্ত্র বিজয়ী হয় ৬২টিতে, জাতীয় পার্টি ১১টি আসনে এবং জাতীয় সমাজতান্ত্রিক দল জয়ী হয় একটি আসনে।

স্বতন্ত্র প্রার্থীর মৃত্যুর কারণে নওগাঁ-২ আসনে ভোট স্থগিত ছিল। অন্যদিকে, নানা অনিয়ম ও সংঘর্ষের ঘটনায় ময়মনসিংহ-৩ আসনের ফলাফল নির্বাচন কমিশন থেকে বন্ধ রাখা হয়।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker