দেশ সংযোগ

কুড়িগ্রাম-৪ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য বিপ্লব হাসান পলাশকে মন্ত্রী করার দাবি রাজিবপুর বাসীর 

কুড়িগ্রাম-৪ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য বিপ্লব হাসান পলাশকে মন্ত্রী করার দাবি রাজিবপুর বাসীর  জনসংযোগ

লিটন সরকার,রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি:

সংসদ নির্বাচন সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ও বর্তমান কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির সদস্য এ্যাড.বিপ্লব হাসান পলাশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে ৭ জানুয়ারি বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হন। সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকেই তরুণ এই সংসদ সদস্যর কাছে মানুষের প্রত্যাশা বেড়ে যায়।

কুড়িগ্রাম-৪ আসনের নির্বাচিত সংসদ সদস্য বিপ্লব হাসান পলাশকে মন্ত্রীত্ব দেওয়ার দাবিতে কুড়িগ্রামের রাজিবপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১০ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় উপজেলার রাজিবপুর বাজারের মেইন রোডে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন রাজিবপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি সিরাজ উদ দৌলা।তিনি বলেন নদী ভাঙ্গন রোধে কোদালকাটি ইউনিয়ন এর সাথে উপজেলা সদরের সংযোগ করতে সেতু ও রাস্তাঘাটের উন্নয়নসহ এই অতি দরিদ্র রাজিবপুরবাসীর উন্নয়নের জন্য এখানে একটা মন্ত্রীর দরকার যেটা তরুণ সংসদ সদস্য বিপ্লব হাসান পলাশকে দিলে এই এলাকায় মানুষগুলো সরকারি সুযোগ সুবিধা ভোগ করতে পারবে। এর আগে প্রতিমন্ত্রী জাকির হোসেন মন্ত্রিত্ব পেলেও তেমন কোন উন্নয়ন লক্ষ্য করা যায়নি। তাই বিপ্লব হাসান পলাশকে মন্ত্রীত্ব দেওয়ার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই সরকার বলেন তরুণ প্রজন্মকে মাননীয় প্রধানমন্ত্রী পছন্দ করেন তরুণ এই সদ্য নির্বাচিত সংসদ সদস্য বিপ্লব হাসান পলাশকে যদি ভালবাসে মন্ত্রীত্ব দেয় তাহলে সে এই এলাকার উন্নয়নে যথেষ্ট ভূমিকা রাখবে বলে আমরা বিশ্বাস করি।

এ সময় উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির ছক্কু, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার জিহাদী, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন ও গোলাম কিবরিয়া, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক খোকনুজ্জামান শাহীনসহ বিভিন্ন স্থরের নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker