আটক

উলিপুরের নয়ন মাদক ও নগত অর্থসহ পুলিশের হাতে আটক 

উলিপুরের নয়ন মাদক ও নগত অর্থসহ পুলিশের হাতে আটক  জনসংযোগ

মোঃ শাহজাহান খন্দকার, স্টাফ রিপোর্টার

কুড়িগ্রামের উলিপুরে ১৬টি মাদক মামলার আসামী নয়ন মিয়া (৩২) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) ভোর ৫টার দিকে তবকপুর ইউনিয়নের মাটিয়াল আদর্শ বাজারের পশ্চিমে ঈদগাহ মাঠের কাছ থেকে ১০১ পিস ইয়াবাসহ মাদক মামলার আসামী নয়ন মিয়াকে হাতেনাতে আটক করে উলিপুর থানা পুলিশ। মাদক কারবারি নয়ন মিয়া তবকপুর ইউনিয়নের উমানন্দ গ্রামের নজরুল ইসলামের পূত্র।

উলিপুর থানার অফিসার ইনচার্জ গোলাম মর্ত্তুজা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে এসআই মিজান, এসআই আজিজ, এসআই আতিকুজ্জামানসহ পুলিশের একটি চৌকস টিম বৃহস্পতিবার ভোরে উপজেলার তবকপুর ইউনিয়নের মাটিয়াল এলাকা থেকে ১০১ পিস ইয়াবাসহ এই মাদক কারবারিকে আটক করা হয়। উলিপুর থানাসহ জেলার বিভিন্ন উপজেলায় তার বিরুদ্ধে ১৬টি মাদক মামলা রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে তাকে দুপুরে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুড়িগ্রাম জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার রুহুল আমিন বলেন, সে একজন চিহ্নিত মাদক কারবারি। প্রতিবার আইনের ফাঁক দিয়ে জেল থেকে ছাড়া পেয়ে আবার সে মাদক মামলায় জড়িয়ে পড়ে। মাদক নির্মূলে অপরাধীরা যাতে কঠোর সাজা পায় পুলিশ সকলের সহযোগিতায় সেই কাজে বদ্ধ পরিকর।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker