আটক

কুষ্টিয়া জেলায় মাদকদ্রব্যসহ দুইজন গ্রেফতার

কুষ্টিয়া জেলায় মাদকদ্রব্যসহ দুইজন গ্রেফতার জনসংযোগ

ঝিনাইদহ প্রতিনিধি 

আজ (১১ ই জানুয়ারি)কুষ্টিয়া জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর” ক” সার্কেলের পরিদর্শক মোঃ বেলাল হোসেনের তীক্ষ্ণ দিক নির্দেশনায়, বিভাগের সক্রিয় ফোর্স সাথে নিয়ে কুষ্টিয়া সদর থানাধীন মাদক বিরোধী অভিযান পরিচালনা করে দুইজন মাদক কারবারিকে গ্রেফতার করেছেন।

গ্রেফতারকৃতরা হলো আড়ুয়া পাড়ার,মোঃ মজনু শেখের ছেলে মোঃ আজিজুল হাকিম শুভ( ৩০) কে মাদক সেবন ও সংরক্ষণের অপরাধে মাদক নিয়ন্ত্রণ আইন ২০১৮ সনের ৩৬ এর( ৫) ধারায় দোষী সাব্যস্ত করে ভ্রাম্যমান আদালতে, এক বছরের বিনাশ্রম কারাদণ্ড এবং ৩০০০ টাকা অর্থদণ্ড অনাদায়ে, আরও একমাস বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

দ্বিতীয় আসামি বড় আইল চাড়ার, মৃত হারুন জোদ্দার এর ছেলে, বাবুল জোদ্দার (৪৫) কে একই অপরাধে মাদক নিয়ন্ত্রণ আইন সংশ্লিষ্ট ধারা মোতাবেক দোষী সাব্যস্ত করে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং ২০০০ টাকা অর্থদণ্ড প্রদান করেন।

ঈষিতা আক্তার বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সরকারি কমিশনার জেলা প্রশাসকের কার্যালয় কুষ্টিয়া পরিদর্শক মোঃ বেলাল হোসেন সাংবাদিকদের জানান গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ, মাদক মুক্ত বাংলাদেশ,এই মাদক কারবারিরা দেশের শত্রু সমাজের কলঙ্ক, এদের ধরিয়ে দিতে প্রশাসনকে সহযোগিতা করুন।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker