দেশ সংযোগ

গজারিয়া স্বতন্ত্র প্রার্থীর সমর্থকের উপর হামলা পা ভেঙে দিল নৌকা সমর্থকরা

গজারিয়া স্বতন্ত্র প্রার্থীর সমর্থকের উপর হামলা পা ভেঙে দিল নৌকা সমর্থকরা জনসংযোগ

ওসমান গনি, স্টাফ রিপোর্টার

মুন্সীগঞ্জে গজারিয়া উপজেলা গুয়াগাছিয়ায় দ্বাদশ সংসদ নির্বাচনে মুন্সীগঞ্জ ০৩ আসনে পরাজিত প্রার্থী এডভোকেট মৃণাল কান্তি দাসের সমর্থকদের হামলায় বিজয়ী স্বতন্ত্র প্রার্থীর এক সমর্থক আহত হওয়ার খবর পাওয়া গেছে আহতের নাম বিল্লাল তালুকদার (৬২)। সে উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের গুয়াগাছিয়া গ্রামের মৃত মকবুল হোসেন তালুকদারের ছেলে। সে গজারিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক।

হামলায় আহত বিল্লাল তালুকদার বলেন, জাতীয় সংসদ নির্বাচনে তিনি স্বতন্ত্র প্রার্থী ফয়সাল বিপ্লবের পক্ষে অবস্থান নিয়েছিলেন। ফয়সাল বিপ্লব বিজয়ী হওয়ায় নৌকা সমর্থকরা তার উপর ক্ষুব্ধ ছিলো। ফলাফল ঘোষণার পর থেকে তিনি বেশ কয়েকবার হুমকি পেয়েছিলেন। এদিকে ব্যক্তিগত কাজে বুধবার (১০ জানুয়ারি) সন্ধ্যা সাতটার দিকে গুয়াগাছিয়া গ্রামের নিজ বাড়ি থেকে নতুন চরচাষী যাওয়ার সময় গুয়াগাছিয়া বাজার এলাকায় পরাজিত প্রার্থী এডভোকেট মৃণাল কান্তি দাসের সমর্থক পিয়াস,নয়ন,কসাই সুমন সহ ৪০/৪২জন তার উপর অতর্কিত হামলা চালায়। এসময় তাদের হাতে পিস্তল, রড এবং দেশীয় অস্ত্র ছিল। তারা তাকে বেধড়ক মারধর এবং রড দিয়ে পিটিয়ে গুরতর আহত করে। পরের স্থানীয়রা তাকে উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায় বিষয়টি সম্পর্কে গুয়াগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও নৌকা সমর্থক আবুল খায়ের মোহাম্মদ আলী খোকন বলেন, স্বতন্ত্র প্রার্থী ফয়সাল বিপ্লব নির্বাচনী বিজয়ী হওয়ার পর থেকে বিল্লাল তালুকদার স্থানীয় ডিস ব্যবসায়ী মেহেদী অভিকের ব্যবসা কেড়ে নিতে চাচ্ছে। মেহেদীর একমাত্র অপরাধ সে নৌকার সমর্থক। বিল্লাল তালুকদার ও তার লোকজন মেহেদী অভিককে মারধর করে প্রতিবাদে তারাও বিল্লাল তালুকদারের উপর হামলা করে। সকল দোষ বিল্লাল তালুকদারের।

এদিকে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, রাত আটটার দিকে বিল্লাল তালুকদারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। এক্সরে করার পর তার পায়ে ফ্যাকচার পাওয়া যাওয়ায়। রাত পৌণে নয়টার দিকে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়।

বিষয়টি সম্পর্কে গজারিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ রাজিব খান বলেন, গুয়াগাছিয়ায় একজনের উপর হামলা হয়েছে। শুনেছি তার একটি পা ভেঙে গেছে। তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। তবে বিষয়টিকে আমার কাছে ব্যক্তিগত বিরোধ মনে হয়েছে।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker