দেশ সংযোগ

রূপগঞ্জের পূর্বাচল পিছিয়ে গেলো বাণিজ্য মেলা

রূপগঞ্জের পূর্বাচল পিছিয়ে গেলো বাণিজ্য মেলা জনসংযোগ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

আন্তর্জাতিক বাণিজ্য মেলা আগামী ১৫ জানুয়ারি শুরু হওয়ার কথা থাকলেও নির্ধারিত সময়ে শুরু হচ্ছে না। তবে আগামী ২০ থেকে ২৫ জানুয়ারির মধ্যে উদ্বোধনের প্রস্তুতি চলছে।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) এ তথ্য জানায় ইপিবির ভাইস চেয়ারম্যান এএইচএম আহসান সংবাদমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, আগামী ২০ থেকে ২৫ জানুয়ারির মধ্যে বাণিজ্য মেলা উদ্বোধনের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে চিঠি দেয়া হয়েছে। প্রধানমন্ত্রী সম্মতি দিলে উদ্বোধনের প্রস্তুতি শুরু করা হবে।

বঙ্গবন্ধু বাংলাদেশ-চায়না ফ্রেন্ডশিপ এক্সিবিশন সেন্টারে বসার কথা রয়েছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার ২৮তম আসর। এবার বাণিজ্য মেলায় প্রবেশের টিকিটের দামের পাশাপাশি বাড়ানো হয়েছে স্টল-প্যাভিলিয়নের সংখ্যা ও বরাদ্দ ব্যয়। তবে এখনও ঠিক হয়নি কবে বসবে এবারের আসর।

এরই মধ্যে অবশ্য এবার ৯ ক্যাটাগরিতে ৭২টি প্যাভিলিয়ন, ২৬০টি স্টল আর ৩০টি রেস্তোরাঁ বরাদ্দ দিয়েছে আয়োজক প্রতিষ্ঠান ইপিবি। যেখানে একেকটি প্যাভিলিয়ন পেতে ২২ লাখ টাকা পর্যন্ত গুনতে হয়েছে উদ্যোক্তাদের, স্টলে ৪ লাখ টাকা থেকে সাড়ে ৪ লাখ টাকা আর রেস্তোরাঁ নিতে ইপিবিকে দিতে হয়েছে ৩ লাখ ৩০ হাজার টাকা থেকে ১৭ লাখ টাকা।

প্রতিটিতে ১ লাখ ৩০ হাজার টাকা করে জমা দিয়ে মেলা প্রাঙ্গণে ৭টি বুথ বসানোর অনুমতি নিয়েছে কয়েকটি ব্যাংক। বিনোদনের জন্য মেলায় থাকবে একটি শিশুপার্ক। যেটির বরাদ্দ মিলেছে ১৭ লাখ টাকায়।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker