দেশ সংযোগ

রূপগঞ্জে এস আই সোবহান মোল্লার অবসরজনিত বিদায় সংবর্ধনা

রূপগঞ্জে এস আই সোবহান মোল্লার অবসরজনিত বিদায় সংবর্ধনা জনসংযোগ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

৩৭ বছর চাকরির পর রূপগঞ্জ থেকে অবসরে গেলেন এস আই সোবহান মোল্লা। বাংলাদেশের বিভিন্ন জেলায় চাকরি করলেও নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানায় গত ৩ বছর আগে যোগদান করেন সোবহান মোল্লা।

আজ (১১ জানুয়ারি) বৃহস্পতিবার দুপুরে রূপগঞ্জ থানার সভাকক্ষে অবসরজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে রূপগঞ্জ থানার ওসি তদন্ত জোবায়ের হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রূপগঞ্জ ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা। এসময় আরো উপস্থিত ছিলেন ইন্সপেক্টর তন্ময় মন্ডল, ইন্সপেক্টর জিল্লুর রহমান, ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মোস্তাফিজুর রহমান, এস আই পরেশ বাগচি, বি এম মেহেদী, সবুজসহ রূপগঞ্জ থানার সকল সদস্যবৃন্দ।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা তার বক্তব্যে বলেন, বিদায় যেমন কষ্টের তেমনি বীরত্বের ইতিহাস। সোবহান ভাই তারই দৃষ্টান্ত। সে একজন দক্ষ সরকারি কর্মকর্তা হিসেবে সুনামের সঙ্গে রূপগঞ্জে থানায় দায়িত্ব পালন করে তার সুন্দর কর্মজীবন শেষ করেছেন। আমরা তার দীর্ঘায়ু কামনা করে এসআই সুবহান মোল্লাকে কুরআন শরীফ, জায়নামাজ, ক্রেস্ট ও নগদ অর্থসহ বিভিন্ন উপহার তার হাতে তুলে দেন।

পরে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহার ব্যবহৃত (সরকারি) গাড়ি দিয়ে সুবহান মোল্লার নিজ বাড়ি ফরিদপুরে পৌঁছে দেন।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker