দেশ সংযোগ

সাবেক এমপির বসত বাড়ি থেকে গরু চুরি 

সাবেক এমপির বসত বাড়ি থেকে গরু চুরি  জনসংযোগ

মোঃ শাহজাহান খন্দকার, স্টাফ রিপোর্টার

কুড়িগ্রামের উলিপুরে সাবেক এমপির গোয়াল ঘর থেকে দুটি গরু চুরির ঘটনা ঘটেছে। আজ বুধবার (১০ জানুয়ারি) ভোররাতে পৌর শহরের মধ্যবাজার এলাকায় ঘটনাটি ঘটে। অভিযোগ সূত্রে জানা যায়, পৌর শহরের বাসিন্দা সাবেক সংসদ সদস্য আমজাদ হোসেন তালুকদার নিজ বাড়িতে গোয়াল ঘরে কয়েকটি ফ্রিজিয়ান জাতের গরু পালন করে আসছিলেন।

তার গোয়ালে পাঁচটি গাভী, দুটি বাছুর, একটি ষাঁড় ও বকনা গরু ছিল। প্রতিদিনের মতো গত মঙ্গলবার রাতে গরুগুলোকে খাবার দিয়ে তালাবদ্ধ করে রাখা হয়। আজ বুধবার (১০ জানুয়ারি) সকালে গরুগুলো বের করার জন্য গেলে গোয়াল ঘরের দরজার তালা ভাঙা পাওয়া যায়। পরে সেখানে থাকা নয়টি গরুর মধ্যে একটি ষাঁড় ও একটি বকনা গরু কে বা কারা চুরি করে নিয়ে গেছে বলে অভিযোগ করা হয়।

এমপি পুত্র ও কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সদস্য সাজাদুর রহমান তালুকদার সাজু বলেন, রাতে প্রচণ্ড শীতের কারণে ঘরের বাইরে বের না হওয়ায় ঘটনাটি ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। চুরি হওয়া গরু দুটির মূল্য প্রায় দেড় লাখ টাকা। এ ঘটনায় থানায় অভিযোগ করা হবে।

উলিপুর থানার ভারাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মর্তুজা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। চুরি হওয়া গরু উদ্ধারে চেষ্টা চলমান রয়েছে।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker