আটক

বগুড়ায় ট্রাফিক পুলিশকে মারপিটের ঘটনায় বাবা-ছেলে গ্রেফতার

বগুড়ায় ট্রাফিক পুলিশকে মারপিটের ঘটনায় বাবা-ছেলে গ্রেফতার জনসংযোগ

বগুড়া প্রতিনিধি

বগুড়ায় দায়িত্বরত ট্রাফিক পুলিশকে মারপিটের ঘটনায় বাবা-ছেলেকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) বিকাল পৌণে ৫টার দিকে শহরের সাতমাথা এলাকা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, বগুড়া সদর উপজেলার চালিতাবাড়ী প্রামানিকপাড়া এলাকার মৃত আজিজর রহমানের ছেলে মোঃ সাইদুল ইসলাম প্রামানিক (৪৯) ও মোঃ সাইদুল ইসলামের ছেলে মোঃ রিমন প্রামানিক (২২)।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম।

জানা গেছে, বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে বগুড়া ট্রাফিক পুলিশের কনস্টেবল মিলন সদর উপজেলার সাতমাথা এলাকায় এলজি শো-রুমের সামনে রাস্তায় যানজট নিয়ন্ত্রণে কাজ করছিলেন। এ সময় রাস্তার উপর একটি ব্যাটারি চালিত অটোরিকশা দাঁড় করিয়ে যাত্রী উঠাচ্ছিল চালক রিমন। তখন কনস্টেবল মিলন অটোরিকশাটিকে সরিয়ে নিতে বললে। কনস্টেবল মিলনের কথায় চালক রিমন উত্তেজিত হয়ে বাক-বিতণ্ডা শুরু করে। এক পর্যায়ে মিলনকে এলোপাথারী কিলঘুষি ও লাত্থি মারে। ফলে বাম হাতে, বাম পায়ে হাঁটুর নিচে ও বাম কাঁধে সাধারণ ও গুরুত্বর জখম হয়। এ ঘটনায় লোকজনের সহযোগিতায় রিমন ও তার বাবাকে আটক করে পুলিশ।

এ বিষয়ে বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker