আটক

বিদেশী আগ্নেয়াস্ত্রসহ একজন গ্রেপ্তার

বিদেশী আগ্নেয়াস্ত্রসহ একজন গ্রেপ্তার জনসংযোগ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জ এলাকা হতে বিদেশী আগ্নেয়াস্ত্রসহ একজন অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

শুক্রবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় র‍্যাব-৩ এর অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ এই তথ্য নিশ্চিত করেন।

এ সময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল,একটি ম্যাগাজিন,এক রাউন্ড গুলি, দু’টি মোবাইল, দু’টি সীমকার্ড এবং নগদ ৮ হাজার ৮৫০ টাকা উদ্ধার করা হয়।গ্রেপ্তারকৃত মোশাররফ নারায়ণগঞ্জের রূপগঞ্জের ভুলতা এলাকার মোজাম্মেল হোসেনের ছেলে।

জানা যায়,গেলো ১৪ সেপ্টেম্বর ২০২৩ তারিখে র‌্যাব-১ এর একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ উপজেলার ভুলতা ইউনিয়নের অন্তর্গত টেলাপাড়া এলাকায় একজন চিহ্নিত সন্ত্রাসীকে গ্রেপ্তার করার জন্য অভিযান পরিচালনা করে।

অভিযান পরিচালনাকালে আসামিকে গ্রেপ্তারের সময় মোশাররফসহ একদল অস্ত্রধারী সন্ত্রাসীর নেতৃত্বে প্রায় ২০০ হতে ২৫০ জন দলবদ্ধ হয়ে র‌্যাবের আভিযানিক দলের উপর আগ্নেয়াস্ত্র,দেশীয় অস্ত্র-সস্ত্র,লাঠিসোঠা ও ইট-পাটকেল নিয়ে হামলা করে আসামিকে ছিনিয়ে নিয়ে যায়। এই ঘটনায় র‌্যাবের কয়েকজন সদস্য আহত হয়।

উক্ত ঘটনার প্রেক্ষিতে মোশাররফসহ ২৭ জন এবং অজ্ঞাত আরও দুইশতাধিক হামলাকারীর বিরুদ্ধে রুপগঞ্জ থানায় একটি মামলা দায়েরকরা হয়।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker