দেশ সংযোগ

মুন্সীগঞ্জে নিজেকে ডন পরিচয় দিয়ে বিভিন্ন নারীদেরকে হুমকি 

মুন্সীগঞ্জে নিজেকে ডন পরিচয় দিয়ে বিভিন্ন নারীদেরকে হুমকি  জনসংযোগ

ওসমান গনি, স্টাফ রিপোর্টার

মুন্সীগঞ্জে সিরারদিখান উপজেলার লতব্দী ইউনিয়নের এক ছেঁছড়া নেতা নিজেকে ডন পরিচয় দিয়ে বিভিন্ন নারীকে হুমকি দিয়ে আসছে বলে অভিযোগ পাওয়া গেছে। ইউনিয়নের চার নিমতলা গ্রামের দয়াল ভান্ডারীর ছেলে মোঃ দিলবার হোসেন দীর্ঘদিন যাবৎ বিভিন্ন নারীদেরকে হুমকি দিয়ে আসছে তিনি। তার হুমকির ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। ভুক্তভোগী নারী আইনের সহযোগিতা নিবেন বলে জানিয়েছেন। সরেজমিনে গিয়ে জানা গেছে দিলবার হোসেন এলাকার একজন ছেঁছড়া হিসেবে পরিচিত তার বিরুদ্ধে বিগত দিনে মাদক মামলা থেকে শুরু করে বিভিন্ন মামলার আসামি রয়েছেন তিনি।

এলাকার ঝগড়া, ফ্যাসাদ, মাদক থেকে শুরু করে বিভিন্ন ছেঁছাড়ামিতে জড়িত থাকেন তিনি। এবিষয়ে অভিযুক্ত দিলবার হোসেনের বাড়িতে গিয়ে তাকে পাওয়া যায়নি তার ব্যবহৃত মোবাইল নাম্বারে বারংবার ফোন দিলেও কথা বলা সম্ভব হয়নি। এবিষয়ে এলাকার একাধিক লোকের সাথে কথা বলে তারা জানিয়েছেন তার ব্যবহারে এলাকার মানুষ অতিষ্ঠ।

এবিষয়ে লতব্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজ মোঃ ফজলুল হক বলেন এর অপকর্মের অপকর্মের শেষ নেই সে বিভিন্ন অপকর্মের কারণে একাধিক মামলায় জেল খেটেছে। যে সমস্ত নারীদের হুমকি দিয়েছে তারা অভিযোগ করলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এ সমস্ত বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন সিরাজীখান থানা পুলিশ

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker