আটক

রংপুরের হারাগাছে ভারতীয় মাদক সহ গ্রেফতার- ১

রংপুরের হারাগাছে ভারতীয় মাদক সহ গ্রেফতার- ১ জনসংযোগ

রিয়াজুল হক সাগর,রংপুর:

রংপুর মেট্টোপলিটন হারাগাছ থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে বসতবাড়ী থেকে ২২৫ বোতল ভারতীয় মাদক ইস্কাফ জব্দ করেছে। এ সময় একাধিক মাদক মামলার আসামী মাদক ব্যবসায়ী ফেরদৌস মিয়াকে (৩৭) আটক করে পুলিশ।

শনিবার তাকে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে রংপুর আদালতে পাঠায় পুলিশ।এর আগে শুক্রবার রাতে কাউনিয়া উপজেলার হারাগাছ পৌরসভার পাইকারীটারী গ্রামে নিজ বাড়ী থেকে ভারতীয় মাদক ‘ইস্কাফ’সহ ফেরদৌস মিয়াকে আটক করা হয়।ফেরদৌস মিয়া হারাগাছ পৌরসভার পাইকারীটারী গ্রামের মৃত খালুয়া মফিজের ছেলে।রংপুর মেট্টোপলিটন হারাগাছ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারিসুল ইসলাম মুঠোফোনে মাদকদ্রব্য উদ্ধার ও গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি হারিসুল ইসলাম জানান, পুলিশের কাছে তথ্য আসে হারাগাছ পাইকারীটারী গ্রামে এক বাড়ীতে বিপুল পরিমান মাদকদ্রব্য বেচাবিক্রি হচ্ছে।

এমন তথ্যের ভিত্তিতে শুক্রবার রাত ১১ টার দিকে রংপুর মেট্টোপলিটন পুলিশের ডিসি ক্রাইম স্যারের দিক নির্দেশনায় এবং তার নেতৃত্বে পুলিশের একটি আভিযানিক টিম পাইকারীটারী গ্রামে মাদক ব্যবসায়ী ফেরদৌস মিয়ার বাড়ীতে অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ফেরদৌস মিয়া পালানোর চেষ্ঠা করলে তাকে আটক করে পুলিশ। পরে তাঁর দেওয়া তথ্যের ভিত্তিতে ফেরদৌস মিয়ার বসতঘরের ভিতরের বিক্রির জন্য মজুত রাখাভারতীয় কডিন ফসফেটযুক্ত২২৫ বোতল ভারতীয় মাদক ইস্কাফ এবং মাদকদ্রব্য বিক্রির চার হাজার একশত টাকা জব্দ করে পুলিশ।

রংপুর মেট্টোপলিটন হারাগাছ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারিসুল ইসলাম বলেন, আটক ফেরদৌস মিয়ার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। তাঁকে মামলায় গ্রেফতার দেখিয়ে শনিবার রংপুর আদালতে পাঠানো হয়েছে।ওসি আরো বলেন, মাদক ব্যবসায়ী ফেরদৌস মিয়ার বিরুদ্ধে এর আগে ১৫টি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ধারায় মামলা রয়েছে।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker