দেশ সংযোগ

রৌমারীতে এমপি পলাশের নিজস্ব অর্থায়নে ব্রীজ সংস্কার

রৌমারীতে এমপি পলাশের নিজস্ব অর্থায়নে ব্রীজ সংস্কার জনসংযোগ

লিটন সরকার, রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি:

রৌমারীতে নবাগত এমপি এ্যাডভোকেট বিপ্লব হাসান পলাশের নিজস্ব অর্থায়নে ব্রীজ সংস্কার করে দিলেন। গত ১০ জানুয়ারী বুধবার রৌমারী উপজেলার বন্দবেড় ইউনিয়নের কুটিরচর এলাকার ভাটার পাড় নামক স্থানে ব্রীজ ভেঙ্গে যাওয়ার ঘটনা ঘটেছে।

এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, রৌমারী টু জেলা সদর কুড়িগ্রামের সাথে যোগাযোগের ব্রম্মপুত্র নদের ঘাটে যাওয়ার একমাত্র সড়ক। প্রতিদিন শতশত অটোভ্যান,কাকড়া (ট্রাক্টর),পাথরবাহী ট্রাকসহ হাজার হাজার মানুষের চলা চলে এ রাস্তাটি। কুটিরচর ভাটারি পাড়া আইউব আলীর বাড়ি সংলগ্ন দীর্ঘদিনের এ ব্রীজটি পুরাতন হয়ে যাওয়ায় এর উপর চলাচলে চাপ পড়েছে। রৌমারী উপজেলার সামন থেকে ফলুয়ারচর নৌকা ঘাট পর্যন্ত রাস্তাটি নতুন করে প্রসস্তকরনের কাজ করা হলেও ব্রীজটি সংস্কার করা হয়নি। যে জন্য দীর্ঘদিনের পুরাতন ব্রীজটি গাড়ী চলাচলে বেশী চাপে ব্রীজের মাঝে ভেঙ্গে যায়। পরবর্তীতে ব্রীজটি ভেঙ্গে যাওয়ায় যোগাযোগের বিচ্ছিন্নতার খবর নবনির্বাচিত এমপি এ্যাডঃ বিপ্লব হাসান পলাশ জানতে পারলে তৎক্ষনাত নিজস্ব অর্থায়নে সংস্কারের ব্যবস্থা করেন।

এবিষয়ে স্থানীয় কালাচাঁন দেওয়ানী, আব্দুস সবুর মাষ্টার, লালচানসহ অনেকেই বলেন, দীর্ঘদিনের ব্রীজটি বড়বড় ট্রাক চলাচলের কারনে ব্রীজের মাঝামাঝি ভেঙ্গে যায়। পরে নতুন এমপির সাথে কথা বললে দ্রুত মেরামত করার জন্য ব্যবস্থা নেন। রাস্তায় চলাচলরত গাড়ির ড্রাইভার ও মালিকগণ বলেন, ব্রীজটি ভেঙ্গে যাওয়ার সাথে সাথে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসারকে জানানো হলে তারা বিষয়টি গুরুত্বদেননি।

আমাদের নবাগত এমপি এ্যাডঃ পলাশকে জানানোর সাথে সাথে মেরামতের ব্যবস্থা করে দেন। তারা আরো বলেন, এমপি হওয়ার শুরুতেই রাস্তায় ব্রীজের ভাঙ্গায় দ্রুত মেরামত করে দেয়ার জন্য তাকে ধন্যবাদ। এবিষেয় এমপি এ্যাডঃ বিপ্লব হাসান পলাশ বলেন, আমি ঢাকায় শপথ নিয়ে ব্যাস্ততার মধেও জানতে পারলাম কুড়িগ্রাম টু রৌমারী যাতায়াতের একমাত্র রাস্তায় ব্রীজের মাঝে ভেঙ্গে গেছে। এলাকার মিস্ত্রীর সাথে কথা বলে দ্রুত মেরামত করার ব্যবস্থা করা হয়েছে।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker