দেশ সংযোগ

বগুড়ার শিবগঞ্জ মেয়াদোত্তীর্ণ ওষুধ সংরক্ষণ ও বিক্রি বন্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা দুইটি ফার্মাসীকে জরিমানা

বগুড়ার শিবগঞ্জ মেয়াদোত্তীর্ণ ওষুধ সংরক্ষণ ও বিক্রি বন্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা দুইটি ফার্মাসীকে জরিমানা জনসংযোগ

মোঃ জান্নাতুল নাঈম,বগুড়া শিবগঞ্জ প্রতিনিধিঃ

১৯শে জানুয়ারি(বৃহস্পতিবার) দুপুরে বগুড়ার শিবগঞ্জ উপজেলাধীন মোকামতলা বাজার এলাকায় ভ্রামমাণ আদালত পরিচালনা করেন শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিনা আক্তার।

বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলাতে মেয়াদোত্তীর্ণ ওষুধ সংরক্ষণ ও বিক্রি বন্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে দু’টি ফার্মাসীকে ২০(বিশ)হাজার টাকা জরিমানা করেছেন উপজেলা প্রশাসন।

অভিযাক চলাকালে মেয়াদোত্তীর্ণ ওষুধ সংরক্ষণ, ফার্মাসিস্ট এর সনদ ও ড্রাগ লাইসেন্স না থাকায় মোকামতলা বাজারে মায়ের দোয়া ফার্মাসীর স্বত্বাধিকারী মোস্তাফিজার রহমানকে ১০( দশ) হাজার ও মেসার্স বাদল কুমারকে ১০(দশ) হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানের বিষয়টি নিশ্চিত করে শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিনা আক্তার জানান, মেয়াদোত্তীর্ণ ওষুধ সংরক্ষণ ও বিক্রি দণ্ডনীয় অপরাধ। এসব ওষুধ সেবনে স্বাস্থ্য ঝুঁকিতে পরবে মানুষ। এছাড়া ফার্মসী পরিচালনা করতে হলে ফার্মাসিস্ট এর সনদ ও ড্রাগ লাইসেন্স থাকা বাধ্যতামূলক। আজ মোকামতলা বাজার এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে ড্রাগ আইন ১৯৪০ মোতাবেক দু,টি ফার্মাসীকে দশ হাজার করে মেট ২০(বিশ) হাজরা টাকা অর্থডন্ড দেওয়া হয়েছে। উপজেলার বিভিন্ন এলাকায় এধরনের অভিযান অব্যাহত থাকবে।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker