দেশ সংযোগ

মুন্সীগঞ্জ অসহায় এই বৃদ্ধার নাম পরিচয় জানা যাচ্ছেনা,পড়ে থাকতে দেখে এগিয়ে আসলেন একদল সেচ্ছাসেবী

মুন্সীগঞ্জ অসহায় এই বৃদ্ধার নাম পরিচয় জানা যাচ্ছেনা,পড়ে থাকতে দেখে এগিয়ে আসলেন একদল সেচ্ছাসেবী জনসংযোগ

ওসমান গনি, স্টাফ রিপোর্টার

মুন্সীগঞ্জ গত দুই দিন যাবত কনকনে ঠান্ডায় রাস্তায় পড়ে ছিলো ৭৫/৮০ বছরের এক বৃদ্ধা।মাঘের এই প্রচন্ড ঠান্ডা তাকে শীতবস্ত্রহীন ভাবে পড়ে থাকতে দেখে এগিয়ে আসলেন একদল সেচ্ছাসেবী।তারা অসহায় এই বৃদ্ধাকে উঠিয়ে জায়গায় দিলেন মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের নতুন ভবনের নিচ তলায়।

সেখানে তাকে একটি ব্রেড ও শীতবস্ত্রের ব্যবস্থা করে দিয়েছেন সেচ্ছা‌সে‌বিরা।তবে অসহায় এই বৃদ্ধার নাম পরিচয় জানা যাচ্ছেনা।

 

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল সামনে শীতে কুক্রড়া দিয়ে সন্ধ্যা ৭ পর্যন্ত বসে থাকতে থাকেন।

 

পরে তাকে সেখান থেকে উঠিয়ে হাসপাতালের নতুন ভব‌নের নিচ তলায় নিয়ে যায় একদল সেচ্ছাসেবী সেখানে তার স্বাস্থ্য পরীক্ষা করে একটি বেড ও শীতবস্ত্রের ব্যবস্থা করে সেচ্ছাসেবী টিমটি।বর্তমানে তাকে দেখা শুনা করছেন সেচ্ছা‌সেবীরা ৷

 

সেচ্ছাসেবী ফয়সাল আহ‌ম্মেদ দিপু জানান,শুক্রবার সন্ধ্যায় ওই বৃদ্ধাকে শীতে জুবুথুবু অবস্থায় দেখতে পেয়ে তার নাম পরিচয় জানতে চাই।তবে তিনি কিছুই বলতে পারছিলেন না।

পরে তাকে হাসপাতালের নতুন ভবনে নিয়ে স্বাস্থ্য সেবা ও শীতবস্ত্রের ব্যবস্থা করি।এর সাথে আমাদের অন্যন্যান সহকর্মীরাও একাত্মতা প্রকাশ করেন।

 

তবে তিনি বর্তমানে কিছুটা সুস্থ আছেন তবে তার নাম ঠিকানা কিছুই বলতে পারেনা।ত‌বে আমরা প্রতি‌নিয়ত খোজ খবর নিচ্ছি। আমরা ওনার পরিচয় জানার জন‌্য বি‌ভিন্ন মা‌ধ্যেমে চেষ্টা করছি।

সেচ্ছা‌সেবী জান্নাত ইসলাম জয়া জানান,এই বৃদ্ধার প‌রিচয় জানার জন‌্য গতকাল থে‌কেই আমরা‌ চেষ্টা কর‌ছি এবং ওনার যখন যা প্রয়োজন মনে হ‌চ্ছে তখনই তা দেওয়ার চেষ্টা করছি খারার ও বস্র আমরা দি‌য়ে‌ছি ওনার সেবা ও কর‌ছি।ত‌বে ও‌নি ওনার নাম প‌রিচয় বল‌তে পা‌রেনা।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker