দেশ সংযোগ

মুন্সীগঞ্জে ইজিবাইক চালক আশরাফুলকে জবাই করে হত্যা মামলায় চার আসামির ফাঁসির 

 
মুন্সীগঞ্জে ইজিবাইক চালক আশরাফুলকে জবাই করে হত্যা মামলায় চার আসামির ফাঁসির  জনসংযোগ

ওসমান গনি, স্টাফ রিপোর্টার

মুন্সিগঞ্জে লৌহজংয়ে ৩ বছর আগে চালক আশরাফুল ইসলামকে (৩০) হত্যা করে অটোছিনতাইয়ের ঘটনায়

জড়িত আপন দুই ভাইসহ ৪ জনকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ড কার্যকরের নির্দেশ দিয়েছে আদালত।

মৃত্যুর আগে মাটিতে লিখে যাওয়া নামের সূত্র ধরে ওই আসামিদের গ্রেপ্তার করেছিলো পুলিশ।

মুন্সিগঞ্জের আজ বুধবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক খালেদা ইয়াসমিন উর্মি এই রায় দেন।

 

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিরা হচ্ছেন শ্রীনগর উপজেলার বাঘড়া এলাকার নাছির উদ্দিনের পুত্র রুবেল ইসলাম নয়ন (৩৩) ও তার ভাই রাজেল ওরফে রাজন (২৯), একই এলাকার মিলন শেখের পুত্র হাসান শেখ (২৬) ও সরুত আলীর পুত্র পলাতক আসামি আকরাম মোল্লা (২৬)।

মামলার এজাহার সূত্রে জানা যায়, শ্রীনগর বাঘড়া এলাকার আশরাফুল ইসলাম (৩০) ২০২০ সালের ২৯ সেপ্টেম্বর প্রতিদিনের মত ভাড়ায় চালিত অটোরিকশা নিয়ে সন্ধ্যা ৬ টার দিকে বাসা থেকে বের হন। রাত ৮ টার দিকে নিহতের বাবা মো. রফিকুল ইসলামের কাছে খবর আসে তার ছেলে আশরাফুলকে উপজেলার গোয়ালিমান্দ্রা এলাকায় গলা কেটে ফেলে রাখা হয়েছে। পরে রাত ১০ টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু হয় অটোচালক আশরাফুলের।

 

আদালতে পুলিশের দায়েরকৃত মামলার প্রতিবেদন থেকে আরও জানা যায়, মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিসহ অন্যান্য আসামিরা অটো ছিনতাইয়ের উদ্দেশ্যে আশরাফুলকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে রাস্তায় ফেলে রেখে অটো নিয়ে চলে যায়। মৃত্যুর আগে আশরাফুল গোয়ালীমান্দ্রা ব্রীজের পশ্চিম পাশে বটতলা এলাকায় ইটের টুকরা দিয়ে‌মাটিতে মৃত্যুদণ্ডপ্রাপ্ত হাসান ও রাজনের নাম লিখে যায়।

এ ঘটনায় নিহতের বাবা রফিকুল ইসলাম ৩০ সেপ্টেম্বর মুন্সিগঞ্জের লৌহজং থানায় ৯ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করে। পুলিশ ইটের টুকরা দিয়ে মাটিতে লেখা নামের সূত্র ধরে বিভিন্ন জায়গা জায়গা থেকে একে একে নয় আসামিকে গ্রেপ্তার করে। পরে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিরা আদালতে ১৬৪ ধারার জবানবন্দি প্রদান করেন।

এ সম্পর্কিত আরও খবর

 
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker